×

সারাদেশ

মুক্তিযোদ্ধা লাঞ্ছিত: সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২১, ০৯:৩২ পিএম

মুক্তিযোদ্ধা লাঞ্ছিত: সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

বুধবার বরগুনার আমতলীতে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মৃধাকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন করেছে আমতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

বরগুনার আমতলীতে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম মৃধাকে লাঞ্ছিত করার প্রতিবাদে লাঞ্ছিতকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে আমতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

বুধবার (২৪ মার্চ) দুপুর সাড়ে ১২টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের সামনে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম সামসুদ্দিন শানুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতিয়ার রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা, সহ-সভাপতি মো. নুরুল ইসলাম মৃধা, বীর মুক্তিযোদ্ধা গাজী দেলোয়ার হোসেন, আ. মালেক শাহানুর মিয়া, আবুল হাসেম মাস্টার, জয়নাল আবেদীন প্রমুখ।

সোমবার সন্ধ্যায় আমতলী থানা গেটে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মৃধাকে লাঞ্ছিত করে সন্ত্রাসী ফাহাদ ও তার সঙ্গে থাকা লোকজন। খবর শুনে তার ছোট ভাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা ও ছাত্র লীগের কর্মীরা এ ঘটনার প্রতিবাদ জানায়।

এক পর্যায়ে সন্ত্রাসী ফাহাদ ছাত্রলীগের কর্মীদের উপর হামলা করলে উভয় পক্ষের ৪ (চার) জন আহত হয়। সংবাদ পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতকারী সন্ত্রাসী, মাদকসেবী ও তাদের গডফাদারদের গ্রেপ্তার না করা হলে আমতলীকে অনির্দিষ্টকালের জন্য অচল করে দেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App