×

সারাদেশ

আগুনে ক্ষতিগ্রস্ত ৫৫ পরিবার পেল টিন ও টাকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২১, ১১:০৪ পিএম

আগুনে ক্ষতিগ্রস্ত ৫৫ পরিবার পেল টিন ও টাকা

অগিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ টাকা দিচ্ছেন অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ্, এমপি।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় আগুনে ক্ষতিগ্রস্ত ৫৫ পরিবারকে সরকারিভাবে গৃহ নির্মাণের জন্য টিন ও নগদ টাকা দেয়া হয়েছে। বুধবার (২৪ মার্চ) উপজেলা পরিষদ চত্ত্বরে এসব পরিবারের সদস্যদের মাঝে টিন ও টাকা বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ। একই সঙ্গে বজ্রপাত ও সড়ক দুর্ঘটনায় নিহতসহ অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝেও নগদ টাকা বিতরণ করা হয়।

বুধবার দুপুরে দৌলতপুর উপজেলা পরিষদ চত্ত্বরে দৌলতপুর উপজেলার বিভিন্ন এলাকায় সাম্প্রতিক সময়ে বিভিন্ন দুর্যোগ দুর্বিপাকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে জড়ো করে তাদের মাঝে এসব সরকারি সহায়তা দেয়া হয়। এর মধ্যে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫৫ পরিবার তাদের গৃহ নির্মাণের জন্য পেয়েছে ১ বান্ডিল করে টিন ও নগদ ৩ হাজার করে ১ লাখ ৬৫ হাজার টাকা। এ ছাড়া বজ্রপাত ও সড়ক দুর্ঘটনায় নিহতসহ অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ ১ লাখ ৭ হাজার টাকা দেওয়া হয়।

দৌলতপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ্ প্রধান অতিথি থেকে ক্ষতিগ্রস্তদের হাতে এই সরকারি সহয়তা তুলে দেন। এ সময় দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আব্দুল হান্নান, স্থানীয় আওয়ামী লীগ নেতা সরদার তৌহিদুল ইসলাম, টিপু নেওয়াজ, মুক্তিযোদ্ধা হায়দার আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদসহ আওয়ামী লীগের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App