করোনায় মেডিকেল ভর্তি পরীক্ষা স্থগিত চেয়ে রিট খারিজ

আগের সংবাদ

বঙ্গবন্ধু দেশে-বিদেশে অনুপ্রেরণার উৎস: পররাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

স্বাধীনতা দিবসে ৬ ঘণ্টা খোলা থাকবে জাতীয় স্মৃতিসৌধ

প্রকাশিত: মার্চ ২৪, ২০২১ , ৫:২৬ অপরাহ্ণ আপডেট: মার্চ ২৪, ২০২১ , ৫:৩৭ অপরাহ্ণ

আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে জনসাধারণের জন্য জাতীয় স্মৃতিসৌধ ৬ ঘণ্টা খোলা থাকবে। মঙ্গলবার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিবের কাছে এ বিষয়ে চিঠি পাঠানো হয়েছে। বুধবার (২৪ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়, ২৬ মার্চ সাভার জাতীয় স্মৃতিসৌধে শুধুমাত্র সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত এবং দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ বিষয়ে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপক প্রচারের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য তথ্য ও সম্প্রচার সচিবকে অনুরোধ জানানো হয় চিঠিতে। করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে জানা গেছে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের সময় স্মৃতিসৌধের ফুলের বাগানের কোনো রূপ ক্ষতিসাধন না করার জন্য সর্বসাধারণের প্রতি অনুরোধ জানিয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়