×

জাতীয়

মুগদা ও দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ৩৪ জুয়াড়ি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২১, ০১:৪০ পিএম

মুগদা ও দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ৩৪ জুয়াড়ি গ্রেপ্তার

রোববার রাতে জুয়াড়িদের আটক করে র‌্যাব-১০। ছবি: ভোরের কাগজ

রাজধানীর মুগদা ও দক্ষিণ কেরানীগঞ্জে র‌্যাব পৃথক অভিযান চালিয়ে ৩৪ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। সোমবার (২২ মার্চ) র‍্যাব-১০ এর এএসপি মিডিয়া এনায়েত কবীর সোয়েব বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার রাত সোয়া ২টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী মুগদা থানাধীন পূর্ব মানিকনগর ১৯ কাটা গলি এলাকায় জুয়ার আসরে অভিযান চালিয়ে খেলা অবস্থায় ২৭ জনকে গ্রেপ্তার করে। তারা হলেন- মো. ফয়সাল (৩২), মো. সুমন (৩২), মো. সান্তু (২০), মো. সাজু মিয়া (২৮), মো. টুটুল মিয়া (২৬), মো. মিন্টু মিয়া (৩৫), মো. ইমাম হোসেন (৩২), মো. সেলিম শেখ (৩৩), মো. সাইদুল ইসলাম (২৮), মো. রাজু (২৬), মো. আল আমিন (৪০), মো. সরোয়ার (৪২), মোঃ শহীর আলী, মো. আব্দুর রহিম (৫০), মো. ফারুক মিয়া (২৪), মো. চাঁনমিয়া (২৫), মো. রবিউল আলম (৩০), আব্দুল গনি (৪০), মো.নজরুল ইসলাম (৪৬), মো. জয়নাল (৩৫), মো. আরিফ (৩০), মো. লাবলু মিয়া (৩৫), মো. আব্দুর রহমান স্বপন (৪৪), মো.ইলিয়াছ মিয়া (৪৪), মো. হৃদয় (২৪), মো. রাশেদুল ইসলাম (৩০) ও মো. কাইয়ুম (৩৮) বলে জানা যায়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৫২০ পিস জুয়া খেলার কার্ড, ২০টি মোবাইল ফোন ও নগদ ৫৯ হাজার ১৯০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান ওইদিনই, র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় আরো ৭ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আবু সাঈদ (৫২), মো. ভাসান (৩২), আব্দুল আলীম (৩২), শামসুল ফকির (৪৫), মো. মাসুম শেখ (৩৮), মো. মুসা (৪০) ও মো. সেলিম (৪০)। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড, ৬টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ৬৫০ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃতরা পেশাদার জুয়াড়ি। জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করাসহ এর মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App