×

জাতীয়

আচারের বয়ামে ১০ হাজার ইয়াবা, সৌদিগামী যাত্রী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২১, ১২:৩০ পিএম

আচারের বয়ামে ১০ হাজার ইয়াবা, সৌদিগামী যাত্রী আটক

আটক রাকিব হোসেন। ছবি: ভোরের কাগজ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবাসহ সৌদিগামী ১ যাত্রীকে আটক করা হয়েছে। রাকিব হোসেন নামের ওই যাত্রী আচারের বয়ামে বিশেষ কায়দায় লুকিয়ে ১০ হাজার পিস ইয়াবা নিয়ে সৌদিতে যাচ্ছিলেন। রোববার (২২ মার্চ) রাত সাড়ে তিনটায় বিমানবন্দর আর্মড পুলিশ তাকে বিমানবন্দর বহির্গমন টার্মিনাল থেকে আটক করে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) মো. আলমগীর হোসেন জানান, গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি ফ্লাইটযোগে ঢাকা থেকে ভোর পোনে ৬টার দিকে বাহারাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিলো আটক রাকিব হোসেনের। সে আন্তর্জাতিক বহির্গমন টার্মিনালে আসলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে চ্যালেঞ্জ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা।

এ সময় তেতুলের আচারের দুইটি বড় বয়ামে ৯ হাজার ৮ শত পঁচাশি পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য পঞ্চাশ লাখ টাকা বলে জানা গেছে। আটক রাকিবের বাড়ি লক্ষীপুরের রামগঞ্জে ।

জিজ্ঞাসাবাদে সে জানায় নাজমুল (৩০) নামের ট্রাভেল এজেন্সির এক ব্যক্তি ইয়াবাসহ তাকে আচারের বয়াম দিয়েছে। নাজমুলসহ আরো অজ্ঞাতনামা ব্যক্তিকে এই মামলার এজাহারভুক্ত করা হয়েছে।

সোমবার সকাল ১১ টায় আটক ব্যক্তিসহ অন্যান্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App