×

বিনোদন

জেনেলিয়ার সামনে প্রীতিকে চুমু দিল রীতেশ, বাড়িতে যা ঘটল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২১, ১২:০৭ পিএম

জেনেলিয়ার সামনে প্রীতিকে চুমু দিল রীতেশ, বাড়িতে যা ঘটল

স্ত্রী জেনেলিয়ার সামনেই প্রীতিকে চুমু খাচ্ছে রীতেশ।

জেনেলিয়ার সামনে প্রীতিকে চুমু দিল রীতেশ, বাড়িতে যা ঘটল

পুরস্কারের লাল গালিচায় তারকার ঢল। একে একে হেঁটে যাচ্ছে বলিউডের নামজাদা তারকারা। রেড কার্পেটে একইসঙ্গে পৌঁছেছেন রীতেশ-জেনেলিয়া, তবে আমচকাই তাল কাটল। প্রীতি জিনতাকে দেখে বউকে ভুলেই গেলেন ‘গ্র্যান্ড মস্তি' তারকা। প্রীতির দুই হাত ধরে চুমু খেলেন, জুড়ে দিলেন গল্প। কথা হচ্ছে ২০১৯ সালের আইআইএফএ পুরস্কারের। সেই সময় ভাইরাল হয়েছিল ভিডিওটি।

প্রীতি-রীতেশের ওই সৌজন্য সাক্ষাৎ দেখে খানিকটা অস্বস্তিতে ভুগতে দেখা গিয়েছিল জেনেলিয়াকে। হাসার চেষ্টা করলেও যেন হাসতে পারছেন না রীতেশের ‘বাইকো’। তাঁর চোখে-মুখে বেজায় অস্বস্তি, স্বামীর কাণ্ডকারখানা অদ্ভূতভাবে পর্যবেক্ষণ করছিলেন জেনেলিয়া।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে সেই ভিডিও শেয়ার করেছেন জেনেলিয়া। সঙ্গে নতুন সংযোজনও রয়েছে। আর ক্যাপশনে লিখেছেন, ‘জানতে চান বাড়ি ফিরে কী ঘটেছিল?’

জেনেলিয়া নিজেই মজা করে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও বানালেন। আইআইএফএ মঞ্চের ভাইরাল ভিডিওর শেষে জুড়ে দিলেন পর্দার পিছনের কাহিনি। স্ত্রীর সামনে পরস্ত্রীকে চুমু খাওয়ার মাশুল চোকাতে হয়েছে রীতেশকে। বাড়ি ফিরে স্ত্রীর হাতে রীতিমতো মারধর খেয়েছেন তিনি, তেমনই তুলে ধরলেন জেনেলিয়া। জোড় হাতে স্ত্রীর কাছে ক্ষমা ভিক্ষা করতে দেখা গিয়েছে রীতেশকে। ক্যামেরা তাক করে ঘুসির পর ঘুসি চালালেন জেনেলিয়া, আর ব্যাকগ্রাউন্ডে বাজছে গান- 'কেয়া কিয়া কেয়া কিয়া কেয়া কিয়া'। এরপরই দেখা মিলল চেয়ারে বিধ্বস্ত রীতেশের। ঘায়েল রীতেশ জোর হাতে বলছেন-'তেরা নাম লিয়া, তুঝে ইয়াদ কিয়া'।

স্বামী-স্ত্রীর এই মজাদার দাম্পত্য কলহের ঝলক দেখে বেজায় খুশি নেটনাগরিকরা। ইনস্টাগ্রামে প্রায় ১২ লক্ষ মানুষ এই ভিডিওতে ‘লাভ’ রিঅ্যাক্ট করেছেন। কমেন্ট বক্সে উড়ার করে দিয়েছেন ভালোবাসা। অনেকের মতেই, এটা তাঁদের দেখা অন্যতম সেরা রিল ভিডিও।

বলিউডের অন্যতম সেরা জুটি হিসাবে ধরা হয় রীতেশ-জেনেলিয়া। দাম্পত্য সম্পর্কের ৯ বছর ইতোমধ্যেই পার করে ফেলেছেন তাঁরা। যদিও তাঁদের প্রেম সম্পর্কের বয়স প্রায় দু-দশক দীর্ঘ। ১৮ বছর আগে নিজেদের ডেব্যিউ ছবি ‘তুঝে মেরি কসম’-এর সেটে একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। দুই সন্তান রিয়ান ও রাহালকে নিয়ে সুখী গৃহকোণ রীতেশ-জেনেলিয়ার।

 
View this post on Instagram
 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App