×

বিনোদন

জন্মদিনে রানীর নতুন ছবির ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২১, ০৫:৫৫ পিএম

জন্মদিনে রানীর নতুন ছবির ঘোষণা

রানী মুখার্জি/ ফাইল ছবি

জন্মদিনে রানীর নতুন ছবির ঘোষণা

রানী মুখার্জি। ফাইল ছবি

৪৩ বসন্তে পা দিলেন রানী মুখার্জি। এ বছর শোবিজ ক্যারিয়ারে পথচলার রজতজয়ন্তীও উদযাপন করছেন তিনি। ২৫ বছর আগে ‘রাজা কি আয়েগি বারাত’ সিনেমায় অভিনয় করে সিনেমাযাত্রা শুরু হয়েছিল তার। থ্রিলার অ্যাকশনের জন্য এখন বলিউডে পরিচালকদের পছন্দের শীর্ষে রয়েছেন রানী। এমনকি এবারের জন্মদিনটা তার জন্য আরো স্পেশাল।

জন্মদিনে নতুন সিনেমায় অভিনয়ের ঘোষণা করলেন তিনি।‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’নামে এ সিনেমাটি পরিচালনা করবেন অসীমা চিব্বার। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি।

নতুন সিনেমার ঘোষণা দিতে গিয়ে রানী জানান, নতুন ছবি ঘোষণা করে জন্মদিন উদযাপন করা এবং ইন্ডাস্ট্রিতে ২৫ বছর চিহ্নিত করার চেয়ে ভালো আর কিছু হতে পারে না। তিনি বলেন,‘সিনেমায় আমার ২৫ বছর। আমি সম্ভবত আমার ক্যারিয়ারের একটি বিশেষ এবং উল্লেখযোগ্য ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আমি আমার ক্যারিয়ার শুরু করেছিলাম রাজা কি আয়েগি বারাত ছবিতে। যেটি ছিল নারীকেন্দ্রিক চলচ্চিত্র। কাকতালীয়ভাবে আমার ২৫তম বছরে এমন একটি চলচ্চিত্রের ঘোষণা করছি যা সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই এবং একজন মহিলাকে কেন্দ্র করে নির্মিত ছবি।

এমে এন্টারটেইনমেন্ট এবং জি স্টুডিওর সঙ্গে এবারই প্রথম কোনো সিনেমায় কাজ করবেন রানী মুখার্জি। নতুন দেশে এক মায়ের লড়াইয়ের গল্প। দেশের বিরুদ্ধে গিয়ে মায়ের জয়ের গল্প, মানুষের কাছে যে গল্প এখনো অজানাই রয়ে গেছে। এমন একটি গল্পই তুলে ধরা হবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে।

রানী জানান, সিনেমাটি সমস্ত মায়েদের উৎসর্গ করে তৈরি করা। স্ক্রিপ্ট পড়ার পরই এতে অভিনয় করার সিদ্ধান্ত নিয়ে নেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App