সাবেক স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ জোলির

আগের সংবাদ

ইমরান খানের স্ত্রীও করোনায় আক্রান্ত

পরের সংবাদ

গুলিতে ভয় নেই, সূঁচের ভয় সেনা সদস্যের

প্রকাশিত: মার্চ ২১, ২০২১ , ১১:২৯ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ২১, ২০২১ , ১১:২৯ পূর্বাহ্ণ

দেশের নিরাপত্তার খাতিরে সীমান্তে বুক চিতিয়ে দাঁড়িয়ে থাকেন তারা। তোপ-গুলি-ট্যাঙ্কার-মাইন, কোনও কিছুকেই পাত্তা দেন না তারা। ভয়হীন হয়ে শত্রুদের মুখে ছাই দিয়ে দেশমাতৃকাকে রক্ষা করেন। তারা হলেন সেনা বাহিনী। কিন্তু দিনের শেষে তো তারা তো মানুষ। তাদেরও কিছু দুর্বলতা থাকে।

এবার ভারতে তেমনই এক সেনা সদস্যের দুর্বলতা প্রকাশ্যে এল। আর সেই ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছে নেটিজেনরা।

দেশজুড়ে টিকাকরণ শুরু হয়েছে। সামনের সারির করোনা যোদ্ধাদের পর এবার টিকা নিচ্ছে ষাটোর্ধ্বরা। কোভিড টিকা নিতে গিয়েছিলেন এক সেনা সদস্য। কিন্তু সেই টিকা নিতে তার কাণ্ড দেখে হেসে খুন নেটিজেন। কী করলেন তিনি?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সতীর্থরা ওই সেনা সদস্যকে রীতিমতো টেনে হিঁচড়ে টিকা দিতে নিয়ে যাচ্ছেন। আসনে বসতে চাইছেন না ওই সেনা সদস্য। কান্নাকাটি শুরু করে দিয়েছেন তিনি। কাঁদতে কাঁদতে বলছেন, ‘গুলি খেতে ভয় পাই না, কিন্তু সুইতে ভয় পাই।”

জোর করে ধরে বেঁধে তাকে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। সম্প্রতি ভিডিওটি শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে। দ্য দার্জিলিং ক্রনিকাল তাদের পেজে এই ভিডিওটি শেয়ার করেছেন।

তবে ওই সেনা সদস্য ভারতের কোন প্রান্তে কর্মরত বা তার পরিচয় কোনওটাই এখনও জানা যায়নি।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়