×

পুরনো খবর

বিরাজনীতিকরণ প্রক্রিয়ায় সরকার সফল : মির্জা ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২১, ০৭:২৬ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার একটা জায়গায় সফল হয়েছে তা হলো ভয়-ভীতি ছড়িয়ে দেশকে বিরাজনীতিকরণের প্রক্রিয়াতে নিয়ে যাওয়া। শনিবার (২৯ মার্চ) বিকেলে কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের মিলনায়তনে কেএম ওবায়দুর রহমান স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খন্দকার মোরাফ হোসেন।

ফখরুল বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং তথ্য মন্ত্রী সুনামগঞ্জে যে সাম্প্রদায়িক ঘটনা ঘটেছে সেই সম্পর্কে অবলীলায় মিথ্যাচার করে চলেছেন। প্রতিটি ক্ষেত্রে তারা বিএনপিকে দেখে ভয় পায়। বিএনপিকে নিয়ে তারা দুঃস্বপ্ন দেখে। এক্ষেত্রে আমি গণমাধ্যমকে ধন্যবাদ দিতে চাই তারা এর প্রকৃত চিত্রটা তুলে ধরেছেন।

সংগঠনের সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া সম্রাটের পরিচালনায় আলোচনা সভায় বিএনপির শাহজাহান ওমর, শামসুজ্জামান দুদু, আমান উল্লাহ আমান, আবদুস সালাম, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

দলের নেতা-কর্মীদের আন্দোলনের জন্য আরো সংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, আমরা কখনো নিরাশ হইনি, হতাশ হইনি। আমরা নিজেরা সংগঠিত আছি। আমরা ১০/১৪ বছর ধরে এই সরকারের বিরুদ্ধে লড়াই করছি। এই সরকারের বিরুদ্ধে লড়াই করে আমরা সবচেয়ে বেশি মূল্য দিয়েছি। আমরা এই মূল্য আরো দেবো। আমরা যদি ঠিকমতো সংঘটিত হতে পারি তাহলে এই সরকারকে আমরা পরাজিত করতে সক্ষম হবো। এসময় কে এম ওবায়দুর রহমানের রাজনৈতিক বর্ণাঢ্য জীবনের বিভিন্ন ঘটনা তুলে ধরেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App