×

সারাদেশ

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২১, ১০:৫৩ এএম

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে নিহত ৪

ফাইল ছবি

যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে বগুড়ার শেরপুরে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও অন্তত দশ যাত্রী। আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দশমাইল নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের তাৎক্ষণিক নাম পরিচয় জানা যায়নি।

এই তথ্য নিশ্চিত করে শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, ঢাকাগামী নাবিল পরিবহনের যাত্রীবাহী বাস মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দৃষ্টি পরিবহন নামের আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন দুই যাত্রী।

গুরুতর আহত দশ থেকে ১২ জনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। স্টেশন কর্মকর্তা জানান, দুইজন হাসপাতালে পৌঁছার আগেই মারা যায়।

অন্যদিকে, দুর্ঘটনা কবলিত বাস দুটি মহাসড়কে পড়ে থাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে মহাসড়ের উভয়পাশে প্রায় দুই কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় দুই ঘণ্টা পর যানচলাচল স্বাভাবিক হয়।

শেরপুর হাইওয়ে পুলিশের দশমাইল ক্যাম্পের ইনচার্জ বানিউল আলম আনাম জানান, দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। দুর্ঘটনার পর যান চলাচল বন্ধ থাকলেও কিছু সময় পরই স্বাভাবিক অবস্থায় ফিরে আনা হয়। তবে, বাস দুটি জব্দ করা হয়েছে। কাউকে আটক করা সম্ভব হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App