×

জাতীয়

প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপিত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২১, ০৫:৫৯ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপন করা হবে। শনিবার (২০ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলা পার্বতীনগর ইউনিয়ন পরিষদে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেছেন। এ সময় বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ম্যুরাল ও মুক্তিযোদ্ধাদের নামফলক উন্মোচন করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধার চেতনা নিয়ে জনগণের জানমালের নিরাপত্তা ও দেশের উন্নয়নে কাজ করছে। এ সরকার সবসময় মুক্তিযোদ্ধাদের সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ সুরক্ষা নিশ্চিত করতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

অুনষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নুরুল হুদা পাটওয়ারী ও পার্বতীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহম্মেদ ভূঁইয়া প্রমুখ।

শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পার্বতীনগর ইউনিয়ন পরিষদের অর্থায়নে বঙ্গবন্ধুর ম্যুরাল ও বীর মুক্তিযোদ্ধাদের নামফলক স্থাপন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App