×

রাজধানী

সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে ষড়যন্ত্র চলছে: নৌ প্রতিমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২১, ০৬:৪৪ পিএম

সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে ষড়যন্ত্র চলছে: নৌ প্রতিমন্ত্রী

‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

দেশের উন্নয়ন ও অগ্রগতির বিরুদ্ধে সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, যখন গোটা জাতি বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করছে, তখন একটি চক্র এই সম্প্রীতি নষ্ট করতে সক্রিয় হয়ে উঠেছে।

জাতীয় প্রেসক্লাবে শুক্রবার (১৯ মার্চ) ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) আয়োজিত ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রতিযোগিতার আয়োজন করা হয়। ৪টি গ্রুপে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৮০জন শিক্ষার্থী এতে অংশ নেয়। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিল বেবি কেয়ার প্রোডাক্ট কোম্পানি ‘কদোমো’।

ডিএসইসির সভাপতি মামুন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়। ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক তৌফিক অপুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সহযোগী অধ্যাপক আব্দুল মোমেন মিল্টন ও প্যান্টাগন ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক অন্তু করিম।

খালিদ মাহমুদ চৌধুরীবলেন, অনেক ষড়যন্ত্র চলছে। বাংলাদেশ যখন পদ্মাসেতু করছে, অনেকে মানতে পারছে না। পারমানবিক বিদ্যুৎকেন্দ্র হচ্ছে, সমুদ্র জয় করা হয়েছে, গভীর সমুদ্রবন্দর হচ্ছে, তখন এগুলোর বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। দেশপ্রেমিক সেনাবাহিনীর বিরুদ্ধেও ষড়যন্ত্র হচ্ছে। এ ষড়যন্ত্রের অর্থ হচ্ছে আমাদের সার্বভৌমত্বকে নষ্টকরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App