সুনামগঞ্জে হিন্দু গ্রামে হামলা: প্রধানমন্ত্রীর সহায়তা পেল ক্ষতিগ্রস্তরা

আগের সংবাদ

ছুটির মেজাজে বুমরা-সঞ্জনা

পরের সংবাদ

রহস্যের সন্ধানে নির্ভীক সাংবাদিক কোয়েল মল্লিক

প্রকাশিত: মার্চ ১৯, ২০২১ , ৯:০৬ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৯, ২০২১ , ৯:০৭ অপরাহ্ণ

‘মিতিন মাসি’, ‘স্বর্ণজা’র পর আবারও চ্যালেঞ্জিং চরিত্রে কোয়েল মল্লিক। পর্দায় এবার তিনি নির্ভীক সাংবাদিক। লড়াকু মনোভাবাপন্ন, মিথ্যে খুনের মামলায় ফেঁসে গিয়ে যার ঠাঁই হয়েছে শ্রীঘরে। ‘ফ্লাইওভার’-এ এমনই এক রোমাঞ্চকর গল্প নিয়ে আসছেন কোয়েল মল্লিক। নেপথ্যে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় । ছবিটির মূল চরিত্রে কোয়েল মল্লিক। প্রযোজক অভিনেত্রীর স্বামী নিসপাল সিং খোদ। সুরিন্দর ফিল্মসের ব্যানারেই তৈরি হয়েছে অভিমন্যুর ‘ফ্লাইওভার’।

ছবির গল্প এবং চিত্রনাট্য কষেছেন পরিচালক নিজেই। রহস্য-রোমাঞ্চকর এই গল্পে উঠে আসবে ট্রাফিক ভায়োলেন্সের মতো বিষয়ও। এক ফ্লাইওভারের খবর সংগ্রহ করতে গিয়েই সাংবাদিকের জীবনে সমস্যার সূত্রপাত। ছবির মুখ্য চরিত্র বিদিশা পেশায় আদতে একজন সাংবাদিক। অন্ধকার জগতের কুখ্যাত অপরাধীদের উপরে আলোকপাত করতে গিয়ে হঠাৎ-ই সে মুখোমুখি হয় ‘ট্র্যাফিকিং ভায়োলেশন’-এর । আচমকা এক রাতে খুনের মিথ্যে অভিযোগে গ্রেপ্তার হতে হয় তাকে।

পরিচালক অভিমন্যু বলেন, অন্য একটি প্রজেক্টের মাঝেই একদিন নিসপাল সিংয়ের সঙ্গে এই ছবির গল্প নিয়ে আলোচনা হয়। তখনই মূল চরিত্রে কোয়েলের অভিনয় করার প্রস্তাব রাখেন তিনি। অমত করেননি প্রযোজক। গল্প শুনেই সবুজ সংকেত দেন অভিমন্যুকে। এরপরই চিত্রনাট্যের কাজে কোমর বেঁধে নেমে পড়েন পরিচালক। কোয়েলের সঙ্গে তার বহুদিনের যে কাজ করার ইচ্ছে ছিল, ‘ফ্লাইওভার’ তা পূরণ করে দিয়েছে বলেই জানালেন অভিমন্যু।

ছবিটিতে কোয়েল ছাড়াও অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কৌশিক রায় এবং রবি সাউ। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২ এপ্রিল। সিনেদর্শকরা যে ‘ফ্লাইওভার’-এর জন্য প্রেক্ষাগৃহে ভীড় জমাবেন, তা নিয়ে আশাবাদী পরিচালক অভিমন্যু এবং অভিনেত্রী কোয়েল মল্লিক দু’জনেই।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়