×

বিনোদন

কবে মা হচ্ছেন প্রিয়াঙ্কা- প্রশ্ন উইনফ্রের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২১, ০১:২২ পিএম

কবে মা হচ্ছেন প্রিয়াঙ্কা- প্রশ্ন উইনফ্রের

ওপেরা উইনফ্রের শোতে কথা বলছেন প্রিয়াঙ্কা চোপড়া।

মেগান মার্কেলের বিতর্কিত সাক্ষাত্কার নিয়ে বিশ্বে আলাচনায় এসছেন সঞ্চালিকা ওপেরা উইনফ্রে। এইবার তার পরবর্তী এপিসোডে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এর আগেও ভারতীয় নায়িকা হিসেবে ঐশ্বরিয়া রাই বচ্চন এসেছিলেন এই শোতে।

ওপেরা উইনফ্রের শো মানেই ব্যাক্তিগত প্রশ্নে বিদ্ধ হওয়া। তাই প্রিয়াঙ্কার জীবনের নানা দিক উঠে আসবে। বৃহস্পতিবার (১৮ মার্চ) এই শোর একটি প্রোমো প্রকাশ পায়।

ওপেরার শোতে হাজির প্রিয়াঙ্কাকে এপিসোডের প্রথম প্রমোতে তার লেখা আত্মজীবনী নিয়ে কথা বলতে দেখা যায়। যেখানে তা মূলত চর্চার বিষয় হিসেবে। কী কারণে এত জলদি আত্মজীবনী লিখে ফেললেন প্রিয়াঙ্কা? করোনার জেরে ঘরবন্দি থাকাটাই কি ‘আনফিনিসড’ লেখবার একমাত্র কারণ?

জবাবে প্রিয়াঙ্কা বলেন, করোনা লকডাউন নিঃসন্দেহে তার কাজে সহায়তা করেছে, কারণ তিনি লম্বা সময় ধরে লিখতে পেরেছেন। তবে আত্মজীবনী লেখবার সিদ্ধান্তটা ২০১৮ সালেই নিয়ে ফেলেছিলেন ‘বেওয়াচ’ অভিনেত্রী। প্রিয়াঙ্কার মতে, এটা আদর্শ সময় তার আত্মজীবনী প্রকাশ্যে আনবার। প্রিয়াঙ্কার ভাষায়, এখন তিনি অনেক বেশি সুরক্ষিত জায়গায় রয়েছে। কেরিয়ারের গোড়ার দিকে তিনি অনেক বেশি নড়বড়ে বা অনিশ্চিত ছিলেন। সেই সব অনিশ্চয়তা এখন দূর হয়েছে।

মাত্র ৩৮ বছর বয়সে নিজের আত্মজীবনী লিখে হইচই ফেলে দিয়েছেন প্রিয়াঙ্কা। তাঁর দীর্ঘ ২০ বছরের পেশাদার জীবন, এবং ব্যক্তিগত জীবনের নানান উঠাপড়ার অজানা গল্প উঠে এসেছে ‘আনফিনিসড’-এ। চলতি বছরের শুরুতেই মুক্তি পাওয়া এই আত্মকথা ইতিমধ্যেই নিউ টাইমসের বেস্ট সেলারের তকমা পেয়েছে। প্রমোতে নিক-প্রিয়াঙ্কার ফ্যামিলি প্ল্যান নিয়ে প্রশ্ন রাখেন ওপেরা। বলেন, ‘সন্তান নিয়ে কী ভাবছেন নিক-প্রিয়াঙ্কা?’

ডিসওভারি প্লাস ইন্ডিয়ায় আগামী ২৪ মার্চ সম্প্রচারিত হবে ‘সুপার সোল’-এর প্রথম এপিসোড, যেখানে ওপেরার মুখোমুখি হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App