×

বিনোদন

বিপাকে সুশান্তের বান্ধবী রিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মার্চ ২০২১, ০২:৩৬ পিএম

মাদক মামলায় নয়া মোড়। আবারও বিপাকে পড়তে চলেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। তার জামিনকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। একমাস জেলে থাকার পর অক্টোবরে রিয়াকে শর্তাধীন জামিন দিয়েছিল বম্বে হাইকোর্ট। বৃহস্পতিবার মামলার শুনানি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় গ্রেপ্তার হয়েছিলেন রিয়া চক্রবর্তী। প্রায় ১ মাস পর শর্তাধীন জামিন পেয়েছিলেন তিনি। তাঁকে নির্দেশ দেওয়া হয়েছিল, ১ লক্ষ টাকার বন্ড জমা দিতে হবে। অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না। চলতি মাসের শুরুতে মুম্বইয়ের বিশেষ আদালতে ৩৩ জনের বিরুদ্ধে চার্জশিট পেশ করে পুলিস। তাতে রয়েছে রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর নামও। ১২,০০০ পাতার নথি জমা দেয় পুলিস। তাতে নথিবদ্ধ রয়েছে দুশোর বেশি প্রত্যক্ষদর্শীর বয়ান। রিয়া মাদাক পাচারচক্রের সক্রিয় সদস্য হিসেবে দেখানো হয়েছে রিয়াকে। এর পাশাপাশি বয়ফ্রেন্ড মাদক সরবরাহকারীও তিনিই।

গতবছর ১৪ জুন রহস্যজনক মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের । গত ৮ সেপ্টেম্বর সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো । বম্বে হাইকোর্ট রিয়াকে জামিন দিয়ে জানিয়ে দেয়, রিয়া মাদকচক্রের অংশ নয়। আর্থিক লাভের জন্য কাউকে মাদক দেননি। ওই জামিন নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের শরণাপন্ন হল এনসিবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App