×

খেলা

ফাইনালে আনসার ও পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২১, ০৭:৩৭ পিএম

ফাইনালে আনসার ও পুলিশ

ওয়ালটন স্বাধীনতা দিবস হ্যান্ডবল প্রতিযোগীতা

ওয়ালটন স্বাধীনতা দিবস হ্যান্ডবলের (নারী ও পুরুষ) তৃতীয় দিনেই নারী বিভাগের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ। আগামী রোববার ফাইনালে মুখোমুখি হবে দল দুটি।

এ ছাড়া মঙ্গলবার (১৬ মার্চ) পুরুষ ও নারী বিভাগে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। তাতে জয় পেয়েছে ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), জামালপুর স্পোর্টস একাডেমি ও বাংলাদেশ আনসার।

শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে পুরুষ বিভাগের খেলায় ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা ২৭-২৪ গোলে চাপাইনবাবগঞ্জ জেলা সংস্থাকে হারায়। বিজয়ী দল প্রথমার্ধে ১১-১০ গোলে এগিয়ে ছিল। দ্বিতীয় ম্যাচে বর্ডার গার্ড বাংলাদেশ ৩৭-১৯ গোলে হারায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে। বিজয়ী দল প্রথমার্ধে ২১-৯ গোলে এগিয়ে ছিল।

এদিকে নারী বিভাগে দিনের প্রথম খেলায় জামালপুর স্পোর্টস একাডেমি ৩৪-৮ গোলে নসরুল হামিদ স্পোর্টস একাডেমিকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-০৩ গোলে এগিয়ে ছিল। আর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ আনসার ৪২-২৪ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে হারায়। বিজয়ী দল প্রথমার্ধে ২৪-১৩ গোলে এগিয়ে ছিল।

এবারের এই প্রতিযোগিতায় পুরুষ বিভাগে পাঁচটি ও নারী বিভাগে চারটি দল অংশ নিয়েছে। পুরুষ বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, চাপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল দল।

আর নারী বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল দল, জামালপুর স্পোর্টস একাডেমি ও নসরুল হামিদ স্পোর্টস একাডেমি।

উভয় বিভাগে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ফাইনাল খেলবে। উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়ার পাওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

নারী বিভাগে ১৪ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত হবে লিগ পর্বের ম্যাচগুলো। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ২১ মার্চ ফাইনালে মুখোমুখি হবে। অন্যদিকে পুরুষ বিভাগে ১৪ মার্চ থেকে ১৮ মার্চ পর্যন্ত হবে লিগ পর্বের খেলা। ২১ মার্চ হবে ফাইনাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App