×

সারাদেশ

মুজিবনগর-টুঙ্গিপাড়া বাস সার্ভিস উদ্বোধন প্রসঙ্গে সংবাদ সম্মেলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২১, ০৮:২৬ পিএম

মুজিবনগর-টুঙ্গিপাড়া বাস সার্ভিস উদ্বোধন প্রসঙ্গে সংবাদ সম্মেলন

বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন

মেহেরপুরের মুজিবনগর থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ মার্চ ) বিকালে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠি হয়। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান। সংবাদ সম্মেলনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী উপলক্ষে মুজিবনগর-টুঙ্গিাপাড়া বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন ও “স্বাধিনতার সুবর্ণজয়ন্তী, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” উদযাপন বিষয়ে আলোচনা করা হয়।

আগামী ১৭ মার্চ মুজিবনগর-টুঙ্গিপাড়া বাস সার্ভিসের উদ্বোধন করবেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন। প্রতিদিন সকাল ৬ টা থেকে মুজিবনগর থেকে ছেড়ে যাবে বাসটি এবং পরের দিন সকাল ৬ টায় পুনরায় মুজিবনগরে ফিরে আসবে। মুজিব শতবর্ষ উপলক্ষে ভর্তুকি দিয়ে ১৭ মার্চ থেকে ২২ পর্যন্ত এবং ২৮ থেকে ৩১ মার্চ পর্যন্ত মাত্র ৪শ টাকায় আসা যাওয়া করা যাবে। পরবর্তিতে যাত্রীর চাহিদা অনুযায়ি ভাড়া নির্ধারণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, মেহেরপুর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল হক, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম শাহনেওয়াজ, গোপালগঞ্জ ডিপোর বিআরটিসি ম্যানেজার জামশেদ আলী, জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, সাধারণ সম্পাদক মাহাবুব চান্দু, মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক আল আমিন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App