×

সারাদেশ

ক্ষমা না চাইলে মোদিকে আসতে দেওয়া হবে না: বাবুনগরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২১, ০৯:৪৬ পিএম

ক্ষমা না চাইলে মোদিকে আসতে দেওয়া হবে না: বাবুনগরী

হেফাজতের সম্মেলনে জুনাইদ বাবুনগরী ও মামুনুল হক

হেফাজতের আমির জুনাইদ বাবুনগরী বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গুজরাটে মুসলমানদের অনেক নির্যাতন করেছেন। এমনকি ভারতের অনেক প্রাচীন মসজিদ ভেঙে ফেলেছেন। মোদি যদি সারা বিশ্বের মুসলমানদের কাছে ক্ষমা না চান, তাকে বাংলাদেশে আসতে দেওয়া হবে না।

সোমবার (১৫ মার্চ) বিকেলে সুনামগঞ্জের দিরাই পৌর শহরের স্টেডিয়াম মাঠে উপজেলা হেফাজতে ইসলাম আয়োজিত শানে রিসালত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাবুনগরী এসব কথা বলেন।

সম্মেলনে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতা আর ইসলাম একটার সঙ্গে আরেকটা জড়িয়ে আছে। বাংলাদেশে ইসলাম বিপন্ন হলে স্বাধীনতা বিপন্ন হবে। দেশের লক্ষ কোটি মুসলমানের দাবি নবীজির দুশমন, নবীজিকে নিয়ে কুটূক্তিকারীদের মৃত্যুদণ্ডের বিধান পাস করা। তা না করে যদি নাস্তিক মুর্তাদদের রক্ষা করার চেষ্টা করা হয় তা মেনে নেওয়া হবে না।

সম্মেলনে আরও বক্তব্য দেন, সংগঠনের নায়েবে আমীর নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনির, মাওলানা আব্দুল বাছির, সাবেক এমপি মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, মাওলানা সোয়েব আহমদ, মুফতি সফিকুল আহাদ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App