×

বিনোদন

শুরু হচ্ছে অক্ষয়ের রাম সেতুর শুটিং

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২১, ০১:০০ পিএম

শুরু হচ্ছে অক্ষয়ের রাম সেতুর শুটিং

পরিচালক অভিষেক শর্মার ছবি ‘রাম সেতু’

শুরু হচ্ছে অক্ষয়ের রাম সেতুর শুটিং

অক্ষয় অনুরাগীদের জন্য সুখবর। গত বছর নভেম্বরেই অক্ষয় কুমার বলেছিলেন, ২০২১-এর দীপাবলি আলোকিত হতে চলেছে শ্রীরাম মহিমায়। কারণ আসতে চলেছে, পরিচালক অভিষেক শর্মার ‘রাম সেতু’ ছবি। সূত্রের খবর, সেই ছবির শুটিং শুরু হচ্ছে আগামী এপ্রিল মাসে। খবর কলকাতা ২৪

‘রাম সেতু’র প্রথম পোস্টার যখন অক্ষয় শেয়ার করেছিলেন, তাতে দেখা গিয়েছিল, উসখুস্কো চুলে অভিনেতা সমুদ্রের ধার দিয়ে হেঁটে যাচ্ছেন, আর ব্যাকগ্রাউন্ডে ভগবান রামের একটি আবছা ছবি যেটাতে তিনি একই ভাবে সমুদ্রের ধার দিয়ে এগিয়ে যাচ্ছেন।

এ কথা বলার অপেক্ষা রাখে না যে, ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। অক্ষয় তাঁর ইনস্টাগ্রামে সহমত পোষণ করে জানান, আপাতত চিত্রনাট্য পড়ার কাজ চলছে। পরিচালকের সঙ্গে দেখা মিলেছে জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরাত বারুচা এবং অভিনেতা অক্ষয় নিজে।

এদিনের আলোচনায় উপস্থিত ছিলেন প্রযোজক বিক্রম মলহোত্রও। ’প্যাডম্যান’ ছবির তারকা পোস্টটির শিরোনামে বলেছেন, “যে দল একত্রে তৈরি হয়, তাঁরা একত্রেই সাফল্য পায়”।

ইতিমধ্যেই এই ছবির টিম শুটিংয়ের জন্ন্যে পৌঁছে গিয়েছিলেন উত্তরপ্রদেশের অযোধ্যাতে। সূত্রের খবর, ছবির শুটিং এর প্রয়োজনীয় অনুমতি পত্র তাঁরা পেয়েছে ডাইরেক্ট উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর থেকে। ছবিটির জন্য দীর্ঘদিন ধরে রিসার্চ চালাচ্ছেন ছবির কলাকুশলীরা। ছবিটির পরিচালনা করছেন অভিষেক শর্মা ও প্রযোজনা করছেন অরুণা ভাটিয়া, বিক্রম মালহোত্রা।

গোটা এপ্রিল জুড়ে মুম্বাইয়ে টানা ‘রাম সেতু’র শুট চলবে। তারপর দেশের অন্য শহরে। ইতিমধ্যেই তাঁর ‘বেল বটম’ এবং ‘পৃথ্বিরাজ’-এর শুট শেষ। আপাতত অভিনেতা পৌঁছে গিয়েছেন রাজস্থানে। সেখানে শুরু হয়েছে ফারহাদ সমজির বহু প্রতীক্ষিত ছবি ‘বচ্চন পাণ্ডে’-র কাজ। হাতে রয়েছে রোহিত শেট্টির ‘সূর্যবংশী’, আনন্দ এল রাইয়ের ‘রক্ষা বন্ধন’, ‘আতরঙ্গী রে’-র মতো একাধিক ছবি। উল্লেখ্য, অক্ষয় জ্যাকলিন জুটি এরপর ফিরে আসবে, বচ্চন পান্ডে ছবিতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App