×

রাজধানী

রাজধানীতে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২১, ১১:৪০ এএম

রাজধানীর খিলগাঁও তিলপাপাড়ার একটি বাসা থেকে সিয়াম (১৬) নামে এক কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সিয়াম মোবাইল সার্ভিসিংয়ের দোকানে কাজ করতো।

রবিবার (১৪ মার্চ) ভোর ৪টার দিকে তিলপাপাড়ার ২১ নম্বর রোডের ৬৩৫ নম্বর বাসার নিচ তলা থেকে মৃতদেহটি উদ্ধার করে খিলগাঁও থানা পুলিশ। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

খিলগাঁও থানার উপ পরিদর্শক মো: বদরুল আল আমিন জানান, খবর পেয়ে আজ ভোরে তিন তলা বাসাটির নিচ তলা থেকে সিয়ামের মৃতদেহটি উদ্ধার করা হয়। ফ্যানের সঙ্গে গলায় গামছা পেচিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল সিয়াম। প্রাথমিক তদন্তে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেলেও তদন্তের পর বিস্তারিত বলা যাবে। আর ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মৃত সিয়ামের বড় ভাই মহসিন হোসেন জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায়। তাদের বাবার নাম জাহিদ খান। দুই ভাই দুই বোনের মধ্যে দ্বিতীয় ছিল সিয়াম। আগে পড়ালেখা করলেও বর্তমানে খিলগাঁও তালতলাতে মোবাইল সার্ভিসিংয়ের কাজ করতো সে। পরিবারে সঙ্গে তিলপাপাড়াতে থাকতো সে। আজ ভোরে মা নিলুফা বেগম নামাজ পড়তে উঠলে সিয়ামের রুমের দরজা খোলা দেখতে পান। পরে ভিতরে ঢুকে সিয়ামকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

এদিকে কি কারণে সিয়াম গলায় ফাঁস দিতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App