×

জাতীয়

পি কে হালদারের বান্ধবী অবন্তীকাকে দুদকে জিজ্ঞাসাবাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২১, ০৩:১৩ পিএম

পি কে হালদারের বান্ধবী অবন্তীকাকে দুদকে জিজ্ঞাসাবাদ
পি কে হালদারের বান্ধবী অবন্তীকাকে দুদকে জিজ্ঞাসাবাদ

পি কে হালদার ও তার বান্ধবী অবন্তিকা বড়াল

পি কে হালদারের বান্ধবী অবন্তীকাকে দুদকে জিজ্ঞাসাবাদ

পিকে হালদার ও তার বান্ধবী অবন্তিকা/ ফাইল ছবি

আলোচিত প্রশান্ত কুমার হালদারের (পি কে হালদার) সহযোগী ও বান্ধবী অবন্তিকা বড়ালকে আবারও রিমান্ডে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার বেলা সাড়ে ১২টা থেকে দুদকের প্রধান কার্যালয়ে সংস্থাটির উপ-পরিচালক তদন্ত কর্মকর্তা মো. সালাউদ্দিন তাকে জিজ্ঞাসাবাদ করছেন বলে নিশ্চিত করেছেন দুদকের জনসংযোগ (পরিচালক) প্রনব কুমার ভট্টাচার্য্য।

সকালে অবন্তিকা বড়ালকে কাশিমপুর কারাগার থেকে দুদকে আনা হয়।

এর আগে গত ৪ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা মো. সালাহউদ্দিন অবন্তীকাকে তিন দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানালে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ অবন্তীকাকে রিমান্ডের আদেশ দেন।

গত ১৩ জানুয়ারি সকালে ধানমন্ডির ১০ নম্বর সড়কের একটি বাসা থেকে দুদকের তদন্ত কর্মকর্তা ও উপ-পরিচালক মো. সালাহউদ্দিনের নেতৃত্বে একটি টিম অবন্তীকাকে গ্রেফতার করেছিল।

২০১৬ সালে ৪ কোটি ৩৫ লাখ টাকায় ধানমন্ডির ১০ নম্বর রোডে প্রায় তিন হাজার বর্গফুটের ফ্ল্যাট গিফট করেন পি কে হালদার। শুধু তাই নয়, অর্থ আত্মসাতের মহাপরিকল্পনায় পি কে হালদার, তার ভাই ও ভাইয়ের স্ত্রী এবং অবন্তিকা বড়াল মিলে প্রথমে ‘সুখদা’ নামে একটি কোম্পানি গড়ে তুলেছিলেন। যার মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাৎ হয় বলে অভিযোগ রয়েছে। এ সব বিষয়ে জানতেই অবন্তিকা বড়ালকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করছে দুদক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App