আওয়ামী লীগের সাংগঠনিক সিদ্ধান্ত দৃঢ় হোক, রূঢ় হোক

আগের সংবাদ

আমাজন ফ্রেশ

পরের সংবাদ

শেষ হলো মিলান ফ্যাশন উইক

প্রকাশিত: মার্চ ১৪, ২০২১ , ১২:৪৯ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১৫, ২০২১ , ৫:৩৮ অপরাহ্ণ

ইতালিতে হয়ে গেলো ‘মিলান ফ্যাশন উইক’। গত ২৩ ফেব্রæয়ারি শুরু হওয়া ফ্যাশন উইক শেষ হয় ১ মার্চ। নতুনত্বের পাশাপাশি পোশাকের স্বচ্ছন্দের দিকেও বিশেষ নজর রাখা হয়েছে এবার।

জমকালো মঞ্চে ফ্যাশন হাউজ ডলচে অ্যান্ড গাবানার পোশাকে ক্যাটওয়াকে অংশ নেন মডেলরা। করোনাকালেও আয়োজনে কোনো কমতি ছিল না ছয়দিনের ফ্যাশন শোতে।

সপ্তাহ জুড়ে ছিল ডিস্কো মিউজিকের তালে তালে মডেলদের ক্যাটওয়াক।

ফ্যাশন উইকে মডেলদের কেউ পরেছেন উজ্জ্বল রঙের পোশাক। কারো গায়ে শোভা পেয়েছে সোনালি ও রূপালি রঙের নানা ডিজাইনের পোশাক। শীতের পোশাকের মধ্যে নজর কাড়ে ৯০ দশকের হাই-শোল্ডার জ্যাকেট, ফক্স ফার ও স্পেস আউটফিট।

সব পোশাকই ইতালির বিখ্যাত ফ্যাশন হাউজ ডলচে অ্যান্ড গাবানার। ফ্যাশন হাউজটির নিজস্ব ওয়েবসাইটে অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে দেখানো হয় এই ফ্যাশন শো। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হয় মূল ইভেন্টটি।

এবারের ফ্যাশন উইকের বাড়তি আকর্ষণ ছিল ইতালিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজির তৈরি কয়েকটি রোবট। মডেলদের সঙ্গে ফ্যাশন প্ল্যাটফর্মে দেখা গেলো আকর্ষণীয় রোবটগুলোকে। এছাড়া স্ট্রিট ফ্যাশন নিয়ে প্রদর্শিত ডিজিটাল ফ্যাশন শোতেও উঠে আসে নিরীক্ষাধর্মী নানা ডিজাইন যা আউটগোয়িং স্ট্রিট ফ্যাশনকে প্রতিনিধিত্ব করবে।

সূত্র : ভোগ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়