শেষ হলো মিলান ফ্যাশন উইক

আগের সংবাদ

বাজারে নতুন : দেশের বাজারে গ্যালাক্সি এ ১২

পরের সংবাদ

ব্যান্ডেনাতে নতুন লুক

প্রকাশিত: মার্চ ১৪, ২০২১ , ১২:৪৯ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১৫, ২০২১ , ৫:৩৮ অপরাহ্ণ

আপনার ফ্যাশন ডিকশনারিতে নতুন মাত্রা যোগ করবে ব্যান্ডেনা। সাজের সঙ্গে সামঞ্জস্য রেখে কীভাবে অনুসঙ্গ হিসেবে ব্যান্ডেনা ব্যবহার করবেন, তারই কিছু টিপস থাকছে এবার ।

ফ্যাশন নিয়ে নিরীক্ষা করতে যদি আপনি ভালবাসেন, তাহলে সামনে কয়েকটা মাস ব্যান্ডেনা আপনার লিস্টে থাকতেই পারে। গরম পড়ছে শহরে। এ মাসে গরম বাড়বে। বাইরের উত্তাপকে সঙ্গী করেই ঠিক করে ফেলতে হবে নিজের স্টাইল স্টেটমেন্ট। আর সেখানেই আপনার ফ্যাশন ডিকশনারিতে নতুন মাত্রা যোগ করবে ব্যান্ডেনা।

১) ব্যান্ডেনা অর্ধেক মুড়ে নিয়ে মাথায় পাগড়ির মতো বেঁধে নিতে পারেন। জিনসের সঙ্গে ক্রপ টপ পরে এভাবে ব্যান্ডেনা ক্যারি করুন। রৌদ্র দিনে বেরোলে মাথা বাঁচবে, আবার ফ্যাশনও হবে চমৎকার।

২) চুল বড় হলে হেয়ার ব্যান্ড দিয়ে আটকে রাখার অভ্যেস অনেকেরই রয়েছে। হেয়ার ব্যান্ডের বদলে এবার ব্যান্ডেনা ব্যবহার করুন। চুল এলোমেলো হয়ে থাকলে ব্যান্ডেনা ভাঁজ করে মাথায় হেয়ার ব্যান্ডের মতো ব্যবহার করুন। বো তৈরি করলে দেখতে আরও ভাল লাগবে।

৩) ব্যান্ডেনাকে কখনও আপনি নেকলেস হিসেবেও ব্যবহার করতে পারেন। ¯িøভলেস টপের সঙ্গে প্রিন্টেড ব্যান্ডেনা নেকলেস করে পরুন। আপনার স্টাইল স্টেটমেন্ট লাইমলাইটে থাকবেই।

৪) ব্যান্ডেনা দিয়ে শুধু চুলের সাজ নয়। একটু ক্রিয়েটিভ ভাবে ভাবতে চাইলে, বড় সাইজের ব্যান্ডেনা দিয়ে ব্যাকলেস টপও তৈরি করে নিতে পারেন। তবে আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করতে হবে।

৫) বড় চুল টেনে মাথার পিছনে ঝুঁটি করে নিন। এবার প্রিন্টেড ব্যান্ডেনা দিয়ে সাজিয়ে নিন পনিটেল। পোশাকের রঙের সঙ্গে কনট্রাস্ট করে পনিটেল ব্যান্ডেনা দিয়ে সাজান, মানাবে ভাল।

সূত্র : ভোগ লাইফস্টাইল

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়