উন্নত দেশের মতো বিমানবহরের মান রাখার চেষ্টা করছি: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

রাজধানীতে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরের সংবাদ

বেতাগীতে ৭ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত

প্রকাশিত: মার্চ ১৪, ২০২১ , ১১:৩৬ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১৪, ২০২১ , ১১:৩৬ পূর্বাহ্ণ

বরগুনার বেতাগী উপজেলায় প্রথম ধাপে ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ১১ এপ্রিল। তবে বিএনপি দলীয়ভাবে এই নির্বাচনে অংশ নেবে না বলে জানিয়েছেন বেতাগী উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহব্বায়ক জাকির হোসেইন।

ইতিমধ্যে ৭টি ইউনিয়নে প্রাথমিকভাবে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর মধ্যে ১টি ইউনিয়নে নতুন মুখ বেছে নিয়েছে তারা। অপর ৬টি ইউনিয়নে পুরনোদের ওপরেই ভরসা রেখেছে আওয়ামী লীগ।

শনিবার (১৩ মার্চ) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ মনোনয়ন বোর্ডের সভা শেষে তাদের নাম ঘোষণা করা হয়। সভায় নৌকার প্রার্থী হিসেবে যাদের চূড়ান্ত করা হয়েছে তাঁরা হলেন ১নং বিবিচিনি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক নওয়াব হোসনে নয়ন খান, ২নং বেতাগী সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, ৩নং হোসনাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. খলিলুর রহমান খাঁন, ৪নং মোকামিয়া ইউনিয়নে গাজী জালাল আহম্মেদ, ৫নং বুড়ামজুমদার ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সৈয়দ গোলাম রব শুক্কুর, ৬নং কাজিরাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মো: মোশাররফ হোসেন ও ৭নং সরিষামুড়ি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দার।

জেলা নির্বাচন সূত্রে জানা যায়, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপে আগামী ১১ এপ্রিল বেতাগী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ৭টি ইউনিয়নে প্রার্থী হতে আগামী ১৮ মার্চ মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। ২৪ মার্চ পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার এবং ২৫ মার্চ প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়