শিবালয়ে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

আগের সংবাদ

নোবিপ্রবির নিয়োগ নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

পরের সংবাদ

মনে রাখবেন আহত বাঘ আরও বেশি ভয়ঙ্কর: মমতা

প্রকাশিত: মার্চ ১৪, ২০২১ , ১০:০৭ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৪, ২০২১ , ১০:১৯ অপরাহ্ণ

কথা রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। হুইল চেয়ার করে বিশেষ জুতো পরে মিছিলে গেলেন তিনি। ট্যুইটে লিখলেন, “আমার পায়ে ব্যথা রয়েছে। কিন্তু মানুষের ব্যথা বেশি অনুভব করছি।”

আহত হওয়ার পর রবিবার (১৪ মার্চ) কলকাতার মেয়ো রোডে প্রথম রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিয়ে মমতা বলেন, “সকলকে অভিনন্দন নন্দীগ্রাম দিবসে। আজ কৃষক দিবস। আমার আজ বলবার সময় কম। অনেকে জানতে চেয়েছেন দিদি আপনার যন্ত্রনা কেমন? আমি বলি আমার শাররীক যন্ত্রনা থেকে হৃদয়ের , গণতন্ত্রের যন্ত্রণা অনেক বড়। আমি ভাঙা পায়ে সারা বাংলা ঘুরে বেড়াবো। খেলা হবে। মনে রাখবেন আহত বাঘ অনেক ভয়ঙ্কর। চক্রান্তকারীদের সফল হতে দেওয়া যাবে না। তাই আমি ভাঙা পা নিয়ে রাস্তায় নেমেছি।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় রবিবার গান্ধী মূর্তির পাদদেশে আসার পর তৃণমূল কর্মী, সমর্থক, নেতারা যেন আবার ভরসা ফিরে পান। মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে উদ্ভাসিত হয়ে ওঠে সবার চোখ, মুখ। তৃণমূল নেত্রী গান্ধী মূর্তিতে পুষ্পার্ঘ দেন।”এসময় মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ছিল কঠোর পুলিশি নিরাপত্তা ব্যবস্থা।

 

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়