×

রাজনীতি

জনঅধিকার আদায়ে আন্দোলন করছি: ইশরাক হোসেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২১, ০৮:১৪ পিএম

জনঅধিকার আদায়ে আন্দোলন করছি: ইশরাক হোসেন

শনিবার রাজধানীর গোপীবাগে ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্বের ছাত্রদলের নেতাদের সঙ্গে মত বিনিময় সভায় ইশরাক হোসেন। ছবি: ভোরের কাগজ

ক্ষমতা নয়, জনগণের অধিকার আদায়ের জন্যই বিএনপির নেতাকর্মীরা আন্দোলন সংগ্রাম করছে বলে জানিয়েছেন দলটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, এই সরকারের অধীনে সারাদেশে এখন গুম, খুন, হত্যা, সাধারণ মানুষের উপর অত্যাচার, নির্যাতন নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থা থেকে তাদের বের করে আনা আমাদের দায়িত্ব।

শনিবার বিকালে রাজধানীর গোপীবাগে ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্বের ছাত্রদলের নেতাদের সঙ্গে এক মত বিনিময় সভায় এ কথা বলেন সর্বশেষ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত এই প্রার্থী। নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আগামী ১৬ই মার্চ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সমাবেশ সফল করার লক্ষ্যে এই মত বিনিময় সভার আয়োজন করা হয়।

ঢাকা মহানগর পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক এনামের সভাপতিত্বে মত বিনিময় সভায় আরো বক্তব্য দেন- ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন জাকির, সাধারণ সম্পাদক এম এ গাফফার, পূর্বের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক প্রমূখ।

তিনি বলেন, আমরা দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে সর্বশেষ ঢাকা মহানগর উত্তরে সমাবেশ করেছি। আগামী ১৬ই মার্চ ঢাকায় সমাবেশ করবো। এই সমাবেশের দিকে তাকিয়ে আছে সারা দেশের মানুষ। এই সমবাশে সফল করার জন্য ছাত্রদলকেই বেশি ভ’মিকা পালন করতে হবে। আমাদের এই সমাবেশ শুধু বিএনপি নয়, এটা জনগনের সমাবেশ। আমাদের আন্দোলন ক্ষমতায় যাওয়ার জন্য নয়, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App