×

সারাদেশ

গাজীপুরে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিন জন দগ্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২১, ০৪:৫১ পিএম

গাজীপুরে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিন জন দগ্ধ

গাজীপুরের কাশিমপুরে একটি বাসায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৩জন দগ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছ। দগ্ধরা হলেন, মোঃ মামুন (৩০), তার স্ত্রী মরিয়ম বেগম (২৫) ও তাদের একমাত্র ছেলে মোঃ সাকিন (৫)। রবিবার (১৩ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

তাদের বাড়ি গাইবান্ধার সদর উপজেলায়। পরিবারটি কাশিমপুর সার্দাগঞ্জ এখাকায় একটি এক তলা বিল্ডিংয়ে ভাড়া থাকতো। স্থানীয় ডিবিএল গ্রুপ এর গার্মেন্টেসে কোয়ালিটি ইন্সপেক্টর হিসেবে চাকরী করে মামুন। তার স্ত্রী গৃহিণী আর ছেলে একটি মাদ্রাসায় লেখাপড়া করে।

দগ্ধ মামুন জানান, রাতে সবাই বাসায় ঘুমিয়ে ছিলো। ভোর সাড়ে ৫টার দিকে তার বাথরুমের যাওয়ার প্রয়োজন হলে সে মশার কয়েল নিয়ে বাথরুমে যায়। বাথরুমের কমোডে বসে কয়েল জ্বালানোর জন্য সে দিয়াশলাই ফায়ার করলেই সেখানে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে বাথরুমের দরজা ভেঙ্গেচুড়ে আগুনের গুলা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে তিনি বাথরুমের ভিতর ও স্ত্রী ও সন্তান ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়। পরে আশপাশের ভাড়াটিয়ারা তাদেরকে বাসা থেকে উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করায়।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, মামুনের শরীরের ২৮ শতাংশ, মরিয়মের ২৫ ও সাকিনের ৩৪ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের ৩জনের অবস্থাই গুরুতর। ৩ জনকেই ভর্তি রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App