প্রিয়াঙ্কা-নিকের মাথায় নতুন পালক

আগের সংবাদ

ফিরছেন ফারহান

পরের সংবাদ

হিরণের নতুন ‘চ্যালেঞ্জ’

প্রকাশিত: মার্চ ১৩, ২০২১ , ১২:৫৪ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১৩, ২০২১ , ১২:৫৪ পূর্বাহ্ণ

খড়গপুর সদর বিধানসভা কেন্দ্র থেকে অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে প্রার্থী করেছে বিজেপি। আসন্ন বিধানসভা নির্বাচনে হিরণই হলেন বিজেপি ঘোষিত প্রথম তারকা প্রার্থী। গেরুয়া শিবিরের প্রার্থী হিসেবে তার নাম ঘোষণার পর গণমাধ্যমে জানান, ‘ভারতীয় জনতা পার্টি আমায় প্রার্থী করেছেন, তাতে আমি কৃতজ্ঞ। আমি খড়গপুর সদরের সমস্ত মানুষের আশীর্বাদ চাই। তাদেরও আমি ভালোবাসা, শুভেচ্ছা জানাচ্ছি। আশাকরি, যে সোনার বাংলা গড়ার স্বপ্ন আমরা দেখছি, তাতে খড়গপুর সদর থেকেও বিপুল সমর্থন পাবো। মানুষের ভালোবাসা, আশীর্বাদ নিয়েই আমরা এগিয়ে যাব। আপনারা সকলে আশীর্বাদ করুন যেন আমি বাংলার মানুষের জন্য কাজ করতে পারি।’ খড়গপুর সদরের প্রার্থী হবেন এটা কী জানতেন? এ প্রশ্নের উত্তরে হিরণ বলেন, ‘আমি কিছুই জানতাম না। জানতে পেরে খুবই খুশি। আমাদের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ওই আসন থেকেই বিপুল ভোটে জিতেছিলেন। ওখান থেকেই বিজেপির পদ্মফুল ফুটেছিল। এই আসনটি আমায় দেয়ায় গর্বিত। আমি চাইব, এই সম্মান রাখতে।’
চ্যালেঞ্জটা কি বেড়ে গেল? হিরণের উত্তর, আমার একার চ্যালেঞ্জ তো নয়, এটা দলগত বিষয়। আমি ভারতীয় জনতা পার্টির সামান্য কর্মী। হার-জিত যেটা হবে তা ভারতীয় জনতা পার্টির হবে। তবে মানুষ পরিবর্তন চাইছেন। মানুষই সেই পরিবর্তন আনবেন।’ দিলীপ ঘোষ বলেছিলেন, তারকা দিয়ে তৃণমূল কংগ্রেস বাজিমাত করতে চাইছে। আপনিও তো তারকা? এ প্রশ্নে হিরণের জবাব, ‘আমি একেবারেই তারকা নেই। ছাত্রাবস্থা থেকেই রাজনীতি করেছি। পরে ২০১৪ থেকে সক্রিয়ভাবে রাজনীতিতে আসি। মাঠে ঘাটে নেমেই রাজনীতি করেছি। তারকা হিসেবে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিইনি, সাধারণ কর্মী হিসেবেই এসেছি। তারপর থেকে বাংলার বিভিন্ন প্রান্তে ঘুরে প্রচার করে চলেছি। যোগ দেয়ার পর থেকে কিন্তু আমি একদিনও বসে নেই।’ কীভাবে তৈরি হচ্ছেন? হিরণ জানালেন, ‘ওখানকার মানুষের সঙ্গে দেখা করব, সমস্যাগুলো বোঝার চেষ্টা করব। আমি ২০০ শতাংশ পজিটিভ আমি জিতব।’ প্রসঙ্গত, ২০১৬-র বিধানসভা ভোটে খড়গপুর সদর থেকে জিতেছিলেন দিলীপ ঘোষ। তবে পরে ২০১৯ মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে তিনি ভোটে লড়েন ও জেতেন। দিলীপ ঘোষ খড়গপুর সদর বিধানসভা আসনটি ছেড়ে দেয়ার সেখানে পুনর্র্নিবাচন হলে ওই আসনটি তৃণমূলের দখলে আসে।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়