এবার সীতার ভূমিকায় কৃতি

আগের সংবাদ

প্রাইম ব্যাংকে নতুন এমডি হাসান ও. রশীদ

পরের সংবাদ

মামলা নেয়নি পুলিশ, আদালতে যাবেন নিহত আলা উদ্দিনের পরিবার

প্রকাশিত: মার্চ ১৩, ২০২১ , ১০:২২ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৩, ২০২১ , ১০:২৫ অপরাহ্ণ

নোয়াখালীর বসুরহাট পৌরসভা চত্ত্বরে শ্রমিক লীগ নেতা মো. আলা উদ্দিন গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানা পুলিশ মামলা না নেওয়ায় আদালতে মামলা করবেন তাঁর পরিবার। শনিবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার চর কালী গ্রামের নিজ বাড়িতে নিহত আলা উদ্দিনের কুলখানি অনুষ্ঠানে তার ছোট ভাই মো. এমদাদ হোসেন আদাললতে মামলা করার বিষয়টি জানান।

নিহত আলা উদ্দিন চর ফকিরা ইউনিয়নের চর কালী গ্রামের মমিনুল হকের ছেলে। তিনি চর ফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি ছিলেন। তিনি পেশায় একজন সিএনজি চালক ছিলেন।


কথা বলেন নিহত আলা উদ্দিনের ছোট ভাই এমদাদ হোসেন। ছবি: ভোরের কাগজ

এমদাদ হোসেন বলেন, আমার ভাইকে কাদের মির্জার লোকজন তার উপস্থিতিতে পৌর ভবন থেকে গুলি করে হত্যা করেছে। আমি কাদের মির্জাসহ ১৬৪ জনের নাম উল্লেখ করে দুই দিন কোম্পানীগঞ্জ থানায় গিয়েছি মামলা করতে। এজাহারে কাদের মির্জার নাম থাকায় পুলিশ আমার ভাইয়ের হত্যার মামলা নেননি।

থানার ওসি জাহেদুল হক রনি বলেছেন, এজাহার থেকে কাদের মির্জার নাম বাদ দিলে মামলা নিবেন।

এমদাদ হোসেন আরো বলেন, থানার পুলিশ মামলা না নিলে আমরা কোর্টে (আদালত) মামলা করবো। প্রয়োজনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার চেষ্টা করবো। তারপরও আমার ভাইয়ের হত্যার বিচার চাইবো।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়