নায়িকা দীঘির অভিষেক

আগের সংবাদ

হিরণের নতুন ‘চ্যালেঞ্জ’

পরের সংবাদ

প্রিয়াঙ্কা-নিকের মাথায় নতুন পালক

প্রকাশিত: মার্চ ১৩, ২০২১ , ১২:৫৩ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১৩, ২০২১ , ১২:৫৩ পূর্বাহ্ণ

একবারে জুটি বেঁধেই সোশ্যাল মিডিয়ায় নতুন সুখের খবর দিলেন তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। জানালেন, এটা একেবারে নতুন অভিজ্ঞতা। গল্পোটা হলো আগামী মার্চ মাসে একাডেমি অ্যাওয়ার্ডের মনোনয়ন প্রকাশ করতে চলেছেন প্রিয়াঙ্কা ও নিক। আর সেই খবরই সোশ্যালে ভিডিও আপলোড করে জানালেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। জানা গিয়েছে, অস্কারের ২৩ মনোনয়নকেই গোটা বিশ্ববাসীর সামনে আনবেন এই সেলেব জুটি। করোনার কারণে অস্কারের অনুষ্ঠান এবার অনেকটাই পিছিয়ে গিয়েছে। আগামী ২৫ এপ্রিলই অনুষ্ঠিত হবে এবারের অস্কার। তার আগে ১৫ মার্চ অস্কারের ২৩টি বিভাগের মনোনয়নই প্রকাশ্যে আনবেন নিক ও প্রিয়াঙ্কা।
ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করে প্রিয়াঙ্কা লিখলেন, ‘আমি কি একাই মনোনয়ন ঘোষণা করতে পারি?’ তবে নিককে ট্যাগ করে প্রিয়াঙ্কা আরো লিখেছেন, মজা করছিলাম আমি। নিক, তুমি আর আমি একসঙ্গেই এই কাজ করব।’ স্ত্রী প্রিয়াঙ্কাকে যে কতটা ভালোবাসেন নিক জোনাস, তার প্রমাণ আগেও দিয়েছেন নিক। সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে, নিক বারবার নানা ভাবে প্রকাশ করেছেন স্ত্রীয়ের প্রতি তার ভালোবাসা। তবে এবার একেবারে নতুনভাবে গোটা বিশ্বকে নিক জানিয়ে দিলেন, প্রিয়াঙ্কা ছাড়া তিনি একেবারেই থাকতে পারবেন না!
মুক্তি পেয়েছে নিক জোনাসের অ্যালবাম ‘স্পেসম্যান।’ আর এখন এই অ্যালবামের গানই দারুণ ভাইরাল হয়েছে নেটপাড়ায়। আর এই গানেই প্রিয়াঙ্কার প্রতি প্রেম উজাড় করেছেন নিক জোনাস। অন্যদিকে প্রকাশ পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার অটোবায়োগ্রাফি আনফিনিশড। ইতোমধ্যেই বইটি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে পাঠককূলে। এ বইয়ের প্রায় প্রত্যেকটি পাতাই বিতর্কিত বলে দাবি করেছেন অনেকে। শ্রোতারা বলছেন, নিকের এই গান হতাশায় ভরা। প্রেম মাখানো বিরহের সুরেই বেঁধেছেন এই গান নিক জোনাস। গানে এসেছে করোনা আবহও। তবে এ সবের মাঝখানে গানের মধ্যে দিয়ে স্ত্রীকে পাশে পাওয়ার কথাও বারবার জানিয়েছেন নিক জোনাস। নিক এক সাক্ষাতকারে জানিয়েছেন, ‘পুরো গানটাই লেখা আমার একমাত্র প্রেম স্ত্রী প্রিয়াঙ্কার জন্য। প্রিয়াঙ্কাই এ ব্যাপারে আমার অনুপ্রেরণা।’

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়