মামলা নেয়নি পুলিশ, আদালতে যাবেন নিহত আলা উদ্দিনের পরিবার

আগের সংবাদ

বন্দিদশা থেকে মুক্ত জীবনে উচ্ছ্বসিত টাইগাররা

পরের সংবাদ

প্রাইম ব্যাংকে নতুন এমডি হাসান ও. রশীদ

প্রকাশিত: মার্চ ১৩, ২০২১ , ১০:২৩ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৩, ২০২১ , ১০:২৩ অপরাহ্ণ

হাসান ও. রশীদ নতুন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে প্রাইম ব্যাংক লিমিটেড এ যোগদান করেছেন। শনিবার প্রাইম ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তার কার্যক্রম শুরুর কথা জানানো হয়।

প্রাইম ব্যাংক এ যোগদানের আগে রশীদ ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। আট বছর ইস্টার্ন ব্যাংক এ কর্মরত অবস্থায় ব্যালেন্স শিট প্রবৃদ্ধি অর্জন ও ট্রান্সফর্মেশনের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তিনি ব্যাপকভাবে প্রশংসিত হন।

লোকাল ও মাল্টিন্যাশনাল ব্যাংকের কর্পোরেট, রিস্ক ম্যানেজমেন্ট, এসএমই ও রিটেইল ব্যাংকিংয়ে উর্ধ্বতন পদে হাসান ও. রশীদের আছে ২৭ বছরের বেশি সময়ের অভিজ্ঞতা। ক্রেডিট অ্যাগ্রিকোল ইন্দোসুয়েজ এ তিনি তাঁর কর্মজীবন শুরু করেন এবং পরবর্তীতে এইচএসবিসি ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক (এসসিবি) এ বিভিন্ন উর্ধ্বতন পদের দায়িত্ব গ্রহণ করেন।

হাসান ও. রশীদ যুক্তরাষ্ট্রের ক্যাপিটাল ইউনিভার্সিটি থেকে ইকোনমিক্স ও বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক এবং যুক্তরাষ্ট্রের থান্ডারবার্ডের গার্ভিন স্কুল অব ম্যানেজমেন্ট থেকে ইন্টারন্যাশনাল ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ওমেগা, ইউকে থেকে “ক্রেডিট প্রফেশনাল” সার্টিফিকেটও অর্জন করেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়