সরকারি চাকুরে থেকে বড় মাদক ব্যবসায়ী

আগের সংবাদ

মামলা নেয়নি পুলিশ, আদালতে যাবেন নিহত আলা উদ্দিনের পরিবার

পরের সংবাদ

এবার সীতার ভূমিকায় কৃতি

প্রকাশিত: মার্চ ১৩, ২০২১ , ১০:১৩ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৩, ২০২১ , ১০:১৬ অপরাহ্ণ

এবার ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করবেন কৃতী স্যানন। ছবিতে রামের চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। সাইফ আলি খান অভিনয় করবেন রাবনের চরিত্রে। যদিও এই চরিত্রের সিনেমাটিক নাম,লঙ্কেশ। অন্যদিকে অভিনেতা সানি সিং এই ছবিতে লক্ষণ এর ভূমিকায় অভিনয় করবেন।

অভিনেত্রী কৃতি,শুক্রবার সকালে তাঁর সোশ্যাল সাইটে জানিয়েছেন ,এই চলচ্চিত্র টিমের পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনা পেয়ে তিনি গর্বিত । সহ-তারকাদের সাথে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “একটি নতুন যাত্রা শুরু হলো .. #আদিপুরুষ। এই ছবি তাঁর কাছে খুবই খুব স্পেশাল ..

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)


ওম রাউত বলেন , সীতার চরিত্রের জন্যে এমন একজনকে দরকার ছিল যাঁর অসাধারণ স্ক্রিন প্রেসেন্স এর সাথে অভিনয় দক্ষতাও খুব ভালো হতে হবে। তাই কৃতির প্রতি তাঁর পূর্ণ আস্থা আছে।

এই ছবির জন্য প্রভাস মারাত্ত্বক শারীরিক ট্রেনিং ও যদি ফিটনেসের ট্রেনিং নিয়েছিলেন। যদিও তীর ধনুক চালানো তিনি শিখেছিলেন বাহুবলি ছবির দরুন। এই ছবির আগেই গত বছর প্রভাস তাঁর ছবি ‘রাধে শ্যাম’-এর শুটিং শেষ করেছিলেন।রাধা কৃষ্ণ কুমারের পরিচালনায়,এই ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেজ।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়