×

আন্তর্জাতিক

হাসপাতাল ছেড়েছেন মুখ্যমন্ত্রী মমতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২১, ০৯:০৫ পিএম

হাসপাতাল ছেড়েছেন মুখ্যমন্ত্রী মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় / ফাইল ছবি

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। শুক্রবার (১২ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা পৌনে সাতটার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে ছাড়পত্র দেয়। সাতটার দিকে তিনি বাড়ির উদ্দেশে হাসপাতাল ছেড়ে যান। বাড়িতে তিনি ৪৮ ঘণ্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন।

মমতা পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম বিধানসভা আসনে বুধবার মনোনয়নপত্র জমা দেন। পরে বিভিন্ন মন্দিরে পূজা দিয়ে নিজের নন্দীগ্রামে ভাড়া নেওয়া বাড়িতে ফেরার সময় হামলার শিকার হন। ওই দিন রাতেই মমতাকে ভর্তি করানো হয় কলকাতার পিজি হাসপাতালে।

পিজি হাসপাতালের অধ্যক্ষ মণিময় বন্দ্যোপাধ্যায় জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে দেওয়া হলেও তিনি বাড়িতে ৪৮ ঘণ্টা চিকিৎসকের পর্যবেক্ষণে থাকবেন। সাত দিন পর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে আসার পরামর্শ দেওয়া হয়েছে।

মমতার চিকিৎসায় গঠিত চিকিৎসা বোর্ড আজ শুক্রবার দুপুরে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করে জানায়, মমতা সুস্থ আছেন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। শরীরের বিভিন্ন স্থানের ব্যথাও কমেছে। পরে তাঁকে আবার নতুন করে প্লাস্টার করে দেওয়া হয় তাঁর বাঁ পায়ে।

এরই মধ্যে মমতা হাসপাতাল কর্তৃপক্ষকে জানান, তিনি হাসপাতাল থেকে ছুটি চান। তিনি চান আরও দু-তিন দিনের চিকিৎসা বাড়িতে করা হোক। এ কারণেই চিকিৎসকেরা তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App