×

জাতীয়

নারায়ণগঞ্জে বিস্ফোরণ: আরো এক শিশুসহ নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২১, ১২:০২ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৬ জন দগ্ধের ঘটনায় শিশু মারা গেছে। নিহত মিনহাজ (১৮ মাস) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শুক্রবার (১২ মার্চ) সকালে সে মারা যায়। এনিয়ে এই ঘটনায় ৩ জনের মৃত্যু হলো। বার্ন ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডাঃ পার্থ শংকর পাল শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শিশুটির শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিলো। বর্তমানে মিতার ১৪ শতাংশ, আফসানার ১০ ও সাব্বিরের ৪২ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

এর আগে এই ঘটনায় শিশুটির বাবা মিশাল (২৮) ও তার দূরসম্পর্কের ভাই মাহফুজুল ইসলাম (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ ফতুল্লার মাজদাইল বাজার এলাকায় একটি বাড়ির ৬তলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৬জন দগ্ধ হয়। ওই রাতেই তাদেরকে শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ মিশালের ছোট বোন জামাই মোঃ নাইম জানান, মিশাল স্ত্রী ও তাদের ২সন্তান সহ ৬ জনই ফতুল্লার মাজদাইল বাজার এলাকায় একটি বাড়ির ৬ তলায় ভাড়া থাকেন। বাসাটির নিচ তলাতেই মিশাইলের এক গেঞ্জির কারখানা রয়েছে।

তিনি জানান, ওই দিন রাতে তারা সবাই ঘুমিয়ে ছিলো। রাত ১টার দিকে মিশাল মশার কয়েল জ্বালাতে যায়। তখন লিকেজ থেকে রুমে জমে থাকা গ্যাসে বিস্ফোরণ হয়। এতে চারদিকে আগুন ছড়িয়ে পড়লে বাসায় থাকা ৬ জনই দগ্ধ হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App