×

সারাদেশ

শ্বশুরের দেয়া আগুনে নিভে গেল পুত্রবধূর জীবন প্রদীপ 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২১, ০৫:১২ পিএম

শ্বশুরের দেয়া আগুনে নিভে গেল পুত্রবধূর জীবন প্রদীপ 

আগুনে পুড়ে গেছে ভিটেবাড়ি। ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জের শিবালয় উপজেলার চরাঞ্চলে মদ্যপ শ্বশুরের নিজ ঘরে দেয়া আগুনের লেলিহান শিখায় দগ্ধ হয়ে মারা গেছেন পুত্রবধূ লিবা খাতুন (২৭)। বৃহস্পতিবার (১১ মার্চ) ভোর ৩টা নাগাদ উপজেলার তেওতা ইউনিয়নের আলোকদিয়া চরের জুলহাসের পাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তার মেয়ের জামাই বিল্লাল হোসেন(৩৮) গুরুতরভাবে আহত হয়েছেন। চিকিৎসার জন্য প্রথমে তাকে পাবনা এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলোকদিয়া চরের কেটি আরদোসের ছেলে মো. জুলহাস (৫৫) বৃহস্পতিবার (১১ মার্চ) ভোরে মদ্যপ অবস্থায় তাদের টিনের ঘরে আগুন দিলে ঘরে থাকা ডিজেলের ড্যাম বিস্ফারিত হয়ে ঘরে দ্রুত আগুন ছড়িয়ে যায়। এ সময় ঘরে থাকা জিনিসপত্র বের করতে গেলে  ৮ মাসের গর্ভবতী লিবা অগ্নিদগ্ধ হয়ে মারা যান। নিহত লিবা দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জননী ছিলেন।

তেওতা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের জানান, জুলহাস সর্দার আগে থেকেই খুব খারাপ প্রকৃতির লোক। সে আগে ডাকাতের সর্দার ছিল। এখন সে নিজে মদ তৈরি করে বিক্রি করে।

নিহত লিবা খাতুনের পিতা মোহাম্মদ আলী মোদি শেখ বলেন, আমরা জুলহাস সর্দারের সুষ্ঠু বিচার চাই।

শিবালয় থানার ওসি ফিরোজ কবির জানান, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App