×

খেলা

শেষ ষোলো থেকেই বাদ বার্সেলোনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২১, ০৯:৫৪ এএম

শেষ ষোলো থেকেই বাদ বার্সেলোনা

পেনাল্টি থেকে গোল করার পর কিলিয়ান এমবাপ্পের ভোঁ দৌড়

চ্যাম্পিয়ন্স লিগে একদিন আগে পোর্তোর বিপক্ষে শেষ ষোলো থেকে বাদ পড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। বুধবার (১০ মার্চ) রাতে পিএসজির বিপক্ষে ফিরতি লেগে ১-১ গোলে ড্র করেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ল লিওনেল মেসির বার্সেলোনা। দুই লেগ মিলিয়ে ৫-২ ব্যবধানে হেরেছে কাতালান ক্লাবটি। ন্যু ক্যাম্পে আগের দেখায় কিলিয়ান এমবাপ্পের হ্যাটট্রিকে ৪-১ ব্যবধানে হার বরণ করে মেসির দল।

পার্ক দেস প্রিন্সেসে নেইমার জুনিয়রকে ছাড়াই খেলতে নেমেছিল পিএসজি। প্রথম লেগেও খেলননি ব্রাজিলিয়ান সুপারস্টার। ২৯তম মিনিটে মাউরো ইকার্দি বার্সার ডি বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় মাউরিচিও পচেত্তিনোর শিষ্যরা। সেখান থেকে গোল করে দলকে এগিয়ে নেন এমবাপ্পে। সাত মিনিট পর  লিওনেল মেসির গোলে সমতায় ফেরে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

তাতে কামব্যাক করার আশাও জাগিয়েছিল বার্সা। প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে পেনাল্টি পায় সফরকারী বার্সা। সেখান থেকে গোল করতে ব্যর্থ হন লিওনেল মেসি। মেসির শট ঠেকিয়ে দিয়ে নায়করূপে আবির্ভুত হন কেইলর নাভাস। যা ছিল বার্সার জন্য খুবই হতাশাজনক। এটিই মূলত বার্সার কামব্যাক করার স্বপ্ন নিভিয়ে দেয়। শেষ পর্যন্ত আর কোনো দল গোল পায়নি। ফলে ড্র করে কোয়ার্টার ফাইনালে পা রাখল পিএসজি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App