নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

ধাক্কাধাক্কির জেরে গুরুতর আহত মমতা

পরের সংবাদ

বসুরহাটে সংঘর্ষ: এক গুলিতেই স্বপ্ন ভঙ্গ আলাউদ্দিন পরিবারের

প্রকাশিত: মার্চ ১০, ২০২১ , ৮:০৬ অপরাহ্ণ আপডেট: মার্চ ১০, ২০২১ , ৯:৩১ অপরাহ্ণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা চত্বরে আওয়ামী লীগের দুই পক্ষের গোলাগুলিতে খুন হওয়া যুবলীগ কর্মী মো. আলা উদ্দিনের (৩২) পরিবারের সব স্বপ্ন ভঙ্গ হয়ে গেছে। ওই গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও ১৩ জন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পেশায় সিএনজি চালক স্বামী মো.আলাউদ্দিন মঙ্গলবার মাগরিবের সময় শেষ বারের মতো ফোন করেন স্ত্রী পারভীন আক্তার সুমিকে। তিনি ফোনে জানিয়ে ছিলেন সিএনজি চালানো শেষ করে বাড়ি ফিরবেন। মঙ্গলবার রাতে স্ত্রী সুমি আত্মীয়-স্বজনদের থেকে জেনেছেন তার স্বামী বসুরহাট পৌরসভা এলাকায় আওয়ামী লীগের দু’গ্রুপের গোলাগুলির সময় গুলিবিদ্ধ হয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা গেছেন। স্বামীর মৃত্যুর খবর পেয়েই বিছানায় বসে বিলাপ করে যাচ্ছেন সুমি। বারবার মূর্ছা যাচ্ছেন, জ্ঞান ফিরলে আবার বিলাপ করছেন।

নিহত আলাউদ্দিনের দুই শিশু সন্তান। ছবি: ভোরের কাগজ

নিহত আলা উদ্দিন সিএনজি চালিয়ে জীবিকা নিবাহ করতেন। পাশাপাশি স্থানীয় যুবলীগের কর্মী হিসেবে রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। নিহত আলা উদ্দিনের ৪ বছরের এক ছেলে ও দেড় বছর বয়সী একটি প্রতিবন্ধী মেয়ে রয়েছে। স্ত্রী সুমি দুই অবুঝ সন্তানকে জড়িয়ে ধরে কেঁদে চলেছেন। এলাকাবাসী তাকে এবং আলাউদ্দিনের মা মরিয়মের নেছাকে সান্ত্বনা দিচ্ছেন। সবকিছু ঠিক হয়ে যাবে।

সুমি বিলাপ করে বলছেন, প্রতিবন্ধী এ মেয়ে নিয়ে এখন কি করুম। আমার মেয়ের চিকিৎসা এখন কে করবে। আমি কার ডালে যাবো। আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই। আমি অবলা রাই (বিধাবা) হোয়ে গেছি। কে আমাকে বরণ করে নেবে গো। আপনারা আমার মেয়েরে দিখলে বুঝবেন গো। আমি কি করুম গো, এই ছেলে মেয়ে দুটোরে লই। আমারে কে খাওয়াবে। আমি কেমনে চলুমগো। আমি দুটো ছেলে মেয়ে নিয়ে কিভাবে খামু। আমি প্রধানমন্ত্রীর কাছে এ ঘটনার বিচার চাই। প্রধানমন্ত্রী এটার একটা লাইন করে দেক। নই আমি কার কাছে যাবু।

শোকে কাতর আলা উদ্দিনের মা মরিয়মের নেছাও চাইলেন ছেলে হত্যার হত্যার বিচার। এক গুলিতে তাদের সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে। তিনিও প্রতিবন্ধী নাততিকে নিয়ে করছেন বিলাপ, বলছেন অক্ষমতা ও আর্থিক সংকটের কথা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়