×

জাতীয়

মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগে কাদের মির্জাকে গ্রেপ্তারের দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২১, ১০:১৭ এএম

মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগে কাদের মির্জাকে গ্রেপ্তারের দাবি

বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানকে মারধরের অভিযোগ এসেছে মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার (৯ মার্চ) বিকেল ৩টা থেকে বসুরহাট রূপালী চত্বরে প্রতিবাদ সভা ও অবস্থান কর্মসূচির ডাক দিয়েছে মিজানুর রহমান বাদল গ্রুপের নেতারা।

এর আগে সোমবার (৮ মার্চ) রাত ৯টায় বসুরহাট রূপালী চত্বরে এক প্রতিবাদ সমাবেশে বীর মুক্তিযোদ্ধার গায়ে হাত দেওয়ায় কাদের মির্জার গ্রেপ্তার ও তাকে দল থেকে বহিষ্কারের দাবি জানায় প্রতিপক্ষ মিজানুর রহমান বাদল ও তার অনুসারীরা।

এসময় বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, সাবেক ছাত্রনেতা মাহবুবুব রশিদ মঞ্জু, হাসিব আহসান আলাল, ফখরুল ইসলাম রাহাত, জায়েদল হক কচি, সালেকিন রিমন প্রমুখ।

মিজানুর রহমান বাদল বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের ওপর হামলা চালিয়ে কাদের মির্জা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে উত্তেজিত করে তুলেছে। এদিকে মেয়র কাদের মির্জা সোমবার রাতে নিজের ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তিনি জানান, বসুরহাটে বাজারে হামলার প্রতিবাদে মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টায় সংবাদ সম্মেলন ডেকেছেন এরপর সকাল ১১টায় ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App