×

সারাদেশ

মেহেরপুরে জিনের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২১, ০৯:০৩ পিএম

মেহেরপুরে জিনের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

আটক কথিত কবিরাজ মোজাহিদ

মেহেরপুরে জিনের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে মোজাহিদ(৬৫) নামের এক কথিত কবিরাজের বিরুদ্ধে। সোমবার (৮মার্চ) দুপুরে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত কবিরাজ মোজাহিদকে আটক করেছে পুলিশ। মোজাহিদ কবিরাজ মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে। তার বিরুদ্ধে এর আগেও এ ধরনের অভিযোগ আছে বলে জানিয়েছে এলাকাবাসী।

চুয়াডাঙ্গা জেলার বুইচেতলা গ্রামের ধর্ষণের শিকার গৃহবধূর ফুফু শাশুড়ি জানান, প্রায় ১৫ দিন আগে আমার ভাইয়ের ছেলে সাথে ঐ মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসারে শান্তি ছিল না। তাদের মধ্যে মাঝে মধ্যে ঝগড়া হতো। ভাইয়ের ছেলের বউ তার স্বামীর সাথে মাঝে মধ্যে বিরূপ আচরণ করতো। আবার মাঝে মধ্যে ভালো হয়ে যেতো। প্রতিবেশীরা বলল মেয়েকে জিনে ধরেছে। তাদের কথামত সোমবার মেহেরপুরের পিরোজপুর গ্রামে কবিরাজ মোজাহিদের কাছে নিয়ে আসি। মেয়েকে সুস্থ্য করে দেবে কবিরাজ মোজাহিদের সাথে আমাদের ৪ হাজার টাকার চুক্তি হয়। দুপুরে আমার ভাইয়ের ছেলে ও তার স্ত্রীকে মোজাহিদের ঘরে প্রবেশ করতে বলে। তারপর ছেলেকে কি যেন খাইয়ে দিল, এতেই সে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। তারপর মেয়েকে নিয়ে একটি গোপন কক্ষে প্রবেশ করে। সেখানে তাকে ধর্ষণ করে। বাইরে বেরিয়ে মেয়ে আমাদের দেখে কান্না শুরু করে। এবং সব ঘটনা বলে। পরে আমরা ভেতরে গিয়ে আমাদের ছেলেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করি। সাথে সাথে স্থানীয় পিরোজপুর পুলিশ ক্যাম্পে অভিযোগ করি।

পিরোজপুর ক্যাম্পের টু-আইসি আনিসুর রহমান জানান, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথে কথিত কবিরাজ মোজাহিদ আটক করার জন্য তার বাড়িতে যাই। তাকে না পেয়ে খোজাখুজির এক পর্যায়ে একটি বাঁশ বাগানের ভিতর থেকে পালাতক অবস্থায় তাকে আটক করে মেহেরপুর সদর থানায় নিয়ে আসি।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, আমারা মেয়েটির সাথে কথা বলে অভিযোগের সত্যতা পেয়েছি। অভিযুক্ত কবিরাজ মোজাহিদের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App