×

খেলা

ফের হারল বাংলাদেশ লিজেন্ডস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২১, ০৯:০৪ এএম

ফের হারল বাংলাদেশ লিজেন্ডস

ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন ১৭ বলে ৭ চার এবং ১ ছক্কার সাহায্যে সর্বোচ্চ ৪২ রানের ইনিংস খেলেন।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচেও হেরেছে বাংলাদেশ লিজেন্ডস। রবিবার ইংল্যান্ডের বিপক্ষে ৭ উইকেটে হেরেছে রফিক-পাইলটরা। আগের ম্যাচে ভারতের বিপক্ষে হেরেছিল তারা।

টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন। বাংলাদেশ লিজেন্ডস পুরো ২০ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে ১১৩ রান করতে সমর্থ হয়। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩১ রান করেন খালেদ মাসুদ পাইলট। তবে হাতে ব্যথা পেয়ে তাকে মাঠ ছাড়তে হয়। দ্বিতীয় সর্বোচ্চ ৩০ রান করেন মুশফিকুর রহমান। দ্বিতীয় সর্বোচ্চ ১৩ রান করেন হান্নান সরকার। প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৪৯ রান করা মোহাম্মদ নাজিমউদ্দিন এদিন মাত্র ১২ রান করে আউট হন। আরেক ওপেনার জাবেদ ওমর ৫ রান করেন। নাফিস ইকবাল করেন ৮ রান।

অপরদিকে ইংল্যান্ড লিজেন্ডসের হয়ে সর্বোচ্চ ২টি উইকেট তুলে নেন ক্রিস ট্রিমলেট। আর ১টি করে উইকেট তুলে নেন মন্টি পানেসার, রায়ান সাইডবটম ও ক্রিস স্কোফিল্ড।

বাংলাদেশ লিজেন্ডসের ১১৪ রানের জবাবে খেলতে নেমে ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৭ রান তুলে ইংল্যান্ড লিজেন্ডস। ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন ১৭ বলে ৭ চার এবং ১ ছক্কার সাহায্যে সর্বোচ্চ ৪২ রান করে মোহাম্মদ রফিকের বলে বোল্ড আউট হন। ড্যারেন মাড্ডি ৩২ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন। ইংল্যান্ডের যে ৩টি উইকেটের পতন ঘটে তার ২টি তুলে নেন স্পিনার মোহাম্মদ রফিক। অপর উইকেটটি তুলে নেন আলমগীর কবির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App