×

অপরাধ

নীলফামারীতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২১, ০২:৩৭ পিএম

নীলফামারীতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি।

নীলফামারীতে চালককে হত্যার করে ইজিবাইক ছিনতাইকারী চক্রের তিনজন সদস্যকে গ্রেপ্তার ও ইজিবাইক উদ্ধার করেছে সিআইডি। গ্রেপ্তারকৃতরা হলেন মো. মাসুম আলী (২৩), সাদের আলী (২২) ও মো. সমবারু (২৫)।

নিহত আব্দুল হালিম (৫৫) লতি চাপড়া কোরানীপাড়া গ্রামের আফসার আলীর ছেলে। ইঞ্জিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি। তার স্ত্রী ও চার মেয়ে রয়েছে।

সোমবার দুপুরে এ বিষয়ে রাজধানী মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সিআইডি খুলনা ও রংপুর ডিভিশনের ডিআইজি শেখ নাজমুল আলম বলেন, গত ২১ ফেব্রুয়ারি রাত সোয়া ১১টার দিকে যাত্রী বেশে চাপড়াসরমজানী ইউনিয়নের ইটাপীড় সেতু সংলগ্ন সড়কে ইজিবাইক চালক আব্দুল হালিমকে (৫৫) হাতপা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে পেটসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে হত্যা করা হয়।

পরের দিন সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ইউনিয়নের ইটাপীড় সেতু সংলগ্ন সড়কের পাশের গর্তে তার পা বাধা রক্তমাখা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া স্থানীয়রা। দুপুরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় নীলফামারী জেলার সদর থানায় একটি হত্যা মামলা হয়, যার মামলা নং- ২১।

তিনি আরো বলেন, অপরাধ সংঘটনের পর থেকেই সিআইডি’র এলআইসি শাখা ছায়া তদন্ত শুরু করে। অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর ঘটনার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে জড়িতদের শনাক্ত করতে সমর্থ হয়। তথ্যাদি যাচাই-বাছাই পূর্বক পর্যালোচনার মাধ্যমে সিআইডির এলআইসি শাখার একটি চৌকস টিম নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মইকুলী এলাকা থেকে ৭ই মার্চ রবিবার নীলফামারীতে ইজিবাইক চালককে হত্যাকারী তিনজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত অপরাধীরা প্রথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App