নারী নিরাপত্তায় ট্রæকলারের নতুন অ্যাপ

আগের সংবাদ

ফুড ডেলিভারি স্টার্টআপ হাংরিনাকি কিনে নিল দারাজ

পরের সংবাদ

বাজেটবান্ধব স্মার্টফোন

প্রকাশিত: মার্চ ৭, ২০২১ , ১২:৩২ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ৬, ২০২১ , ১১:৫৬ অপরাহ্ণ

গ্রাহকদের ডিভাইস ব্যবহারের সেরা অভিজ্ঞতা দিতে স্যামসাং বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে বাজেটবান্ধব স্মার্টফোন গ্যালাক্সি এম০২এস। ডিভাইসটি দারাজ বাংলাদেশে মাত্র ১২ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে থাকছে মূল্যছাড় এবং ইএমআই সুবিধা। স্যামসাং গ্যালাক্সি এম০২এস-এর বিশাল ৬.৫ ইঞ্চি এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে এবং ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহারকারীদের বিনোদন উপভোগের মাত্রা অনেকাংশে বাড়িয়ে তুলবে। সাউন্ডের সেরা অভিজ্ঞতা প্রদানে এতে ব্যবহার করা হয়েছে ডলবি অ্যাটমস।

ব্যবহারকারীদের প্রিয় মুহূর্তগুলো দক্ষতার সাথে ক্যামেরায় বন্দি করতে এবং ছবিতে লাইকের সংখ্যা বাড়াতে স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেলের আর প্রতিটি ম্যাক্রো ক্যামেরা ২ মেগা পিক্সেলের। অসাধারণ সেলফির জন্য ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৫ মেগাপিক্সেল সেন্সর। ডিভাইসটিতে আরো থাকছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ বৈশ্বিক মহামারি বাংলাদেশে ডিজিটাল প্রযুক্তির, বিশেষ করে স্মার্টফোনের ব্যবহার আরও বাড়িয়ে তুলেছে। তাই, যারা ডিজিটাল প্রযুক্তি গ্রহণ করতে আগ্রহী সেসব গ্রাহকদের জন্য এই দুর্দান্ত এবং সাশ্রয়ী মূল্যের ডিভাইসটি আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

ডটনেট ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়