স্বাস্থ্য সুরক্ষায় অ্যাপ

আগের সংবাদ

বাজেটবান্ধব স্মার্টফোন

পরের সংবাদ

পপ-আপ স্টোরের অনুপ্রেরণায় পোশাকের উৎসব

প্রকাশিত: মার্চ ৭, ২০২১ , ১২:৩২ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ৬, ২০২১ , ১১:৫২ অপরাহ্ণ

বিশ্বজুড়ে ফ্যাশন ইন্ডাস্ট্রি একটি গুরুত্বপূর্ণ সৃজনশীল খাত। কিন্তু করোনায় এই শিল্পের প্রায় সবাই ক্ষতিগ্রস্ত। সেই ক্ষতি কাটিয়ে উঠতেই ফ্যাশন ডিজাইনার ও কর্পোরেট উদ্যোক্তাদের নিয়ে লা মেরিডিয়ান এ দেশীয় মালিকানা প্রতিষ্ঠান বেস্ট হোল্ডিংস লিমিটেড নিয়েছে বিশেষ উদ্যোগ। উদ্যোক্তাদের পৃষ্ঠপোষকতা করতে লা মেরিডিয়ানে রয়াল বেঙ্গল এটেলিয়ার নামে বিশেষ এ আয়োজনের ব্যবস্থা করা হয়। বস্তুত লা মেরিডিয়ানের সোশ্যাল করপোরেট রেসপনসিবিলিটির অংশ হিসেবেই এই উৎসব আয়োজন করা হচ্ছে জানালেন কর্তৃপক্ষ।

সম্পূর্ণ স্বাস্থ্যবিধি অনুসরণ করেই আয়োজনে নিজেদের তৈরি পণ্য নিয়ে অংশ নিয়েছেন ৩৯ জন ফ্যাশন ডিজাইনার। যারা প্রত্যেকেই নারী উদ্যোক্তা। প্রাথমিকভাবে পাওয়া ২০০ আবেদন থেকে বাছাই করে ৩৯ জনকে মনোনীত করেছে এই প্রতিষ্ঠান। হোটেলের গ্রাউন্ড ফ্লোরের এনট্রেসল হলের ১৫ হাজার ৩০০ স্কয়ার ফুট জায়গায় অনুষ্ঠিত হবে দুই মাসব্যাপী এই উৎসব, যার আয়োজনে প্রেরণা হয়েছে বিশ্বব্যাপী জনপ্রিয় পপ-আপ স্টোরের ভাবনা।

নারী দিবসকে সামনে রেখে গত বৃহস্পতিবার জমকালো রয়াল বেঙ্গল এটেলিয়ারের অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে, বিজিএমইএ সভাপতি রুবানা হক নারী উদ্যোক্তাদের অভয় দিয়ে বলেন, ‘এই পথযাত্রায় কেউ পাশে না থাকলেও সততা ও নিষ্ঠা নিয়ে এবং আত্মসম্মান নিয়ে কাজ করে যেতে হবে।’ উদ্বোধনী আয়োজনের ফ্যাশন শো’তে অংশ নেয় দেশের নামকরা সব মডেল। নারী উদ্যোক্তাদের নিয়ে এ আয়োজন চলবে ১৩ মে বা রোজার ঈদের চাঁদরাত পর্যন্ত।

সূত্র : লা মেরিডিয়ান

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়