কাস্টমস কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, বিদেশিসহ গ্রেপ্তার ৭

আগের সংবাদ

শেষ ষোলতে পিএসজি!

পরের সংবাদ

নড়াইলে হাজার কণ্ঠে ৭ মার্চের ভাষণ

প্রকাশিত: মার্চ ৭, ২০২১ , ১:৩২ অপরাহ্ণ আপডেট: মার্চ ৭, ২০২১ , ৩:২৮ অপরাহ্ণ

নড়াইলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। রবিবার (৭ মার্চ) এ দিনটি উপলক্ষ্যে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে জেলা প্রশাসন ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজন করা হয়। এসময় হাজারো কণ্ঠে ভাষণ এবং শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এছাড়াও ৩০ ফুট লম্বা বঙ্গবন্ধু টাওয়ার প্রদর্শন, ২৭০/৮৫ ফুট বিশিষ্ট বাংলাদেশের মানচিত্র প্রদর্শন, ৬০/৩৬ ফুট বিশিষ্ট জাতীয় পতাকা প্রদর্শন করা হয়। সবশেষে আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুলতান মঞ্চের অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায়, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, গণপূর্ত বিভাগ নড়াইলের নির্বাহী প্রকৌশলী মো. নাহিদ পারভেজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নিজামউদ্দিন খান নিলু, নড়াইল পৌর মেয়র মো. আঞ্জুমান আরা, জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম লিটুসহ বীর মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়