শেষ ষোলতে পিএসজি!

আগের সংবাদ

জাতির শিখা জ্বালিয়ে রেখেছে শিখা চিরন্তন

পরের সংবাদ

অ্যাতলেটিকোর ঘাড়ে নিশ্বাস ফেলছে বার্সা

প্রকাশিত: মার্চ ৭, ২০২১ , ১:৫০ অপরাহ্ণ আপডেট: মার্চ ৭, ২০২১ , ২:২৯ অপরাহ্ণ

ওসাসুনাকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। রবিবার (৭ মার্চ) লা লীগায় অনুষ্ঠিত হওয়া এই খেলা অনুষ্ঠিত হয়। আর এর মাধ্যমে শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের চেয়ে মাত্র ২ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয়স্থানে রয়েছে তারা। যদিও বার্সার চেয়ে অ্যাতলেটিকো ২টি ম্যাচ কম খেলেছে। ২৬ ম্যাচ শেষে বার্সার পয়েন্ট ৫৬। অপরদিকে ২৪ ম্যাচ খেলে অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৫৮।

আর এই জয়ের মাধ্যমে লিগে টানা ১৬টি ম্যাচে অপরাজিত ও শেষ ১৬টি ম্যাচের মধ্যে ১৩টি ম্যাচে জয় তুলে নিয়েছে রোনাল্ড কোমানের শিষ্যরা। এতোদিন লিগে একক আধিপত্য করে বেড়াচ্ছিল অ্যাতলেটিকো। কিন্তু এখন বার্সাও তাদের ঘাড়ে নিশ্বাস ফেলা শুরু করে দিয়েছে শিরোপা জয়ের ক্ষেত্রে।

বার্সার দুটি গোল করতেই সহায়তা করেছের অধিনায়ক মেসি। তার সাহায্যে জর্দি আলবা ৩০ মিনিটের সময় ও তরুন তুর্কি মোরিবা ৮৩ মিনিটের সময় গোল করেন। এটি মোরিবার বার্সার হয়ে প্রথম গোল। তিনি তৃতীয় ম্যাচে খেলতে নেমেই গোলের দেখা পেয়ে গেছেন।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়