×

খেলা

হেরে গেলেন সালাম মুর্শেদী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২১, ১০:২৩ পিএম

হেরে গেলেন সালাম মুর্শেদী

আবদুস সালাম মুর্শেদী

সবার আগ্রহ ছিল মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক পদের নির্বাচনের দিকে। সভাপতি পদে একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ায় আগেই জানা হয়েছিল, মোহামেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচনে শীর্ষ পদে ভোটের প্রয়োজন হবে না। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায়ই সভাপতি হন জেনারেল (অব.) মো. আব্দুল মুবীন। আজ শনিবার হোটেল লা মেরিডিয়ানে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ১৬ পরিচালক পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৩৩৭ জন। এর মধ্যে ভোট পড়েছে ২৩৯টি। গণনার সময় সেখান থেকে ৭টি ভোট বাতিল হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার এবিএম রিয়াজুল কবির কাউছার আগেই জানিয়েছিলেন, ১৬টির কম বা বেশি ভোট দিলে ব্যালট বাতিল বলে গণ্য হবে। ওই ৭ ভোট বাদে ২৩২ ভোটারের পছন্দে ১৬ জন পরিচালক জয়লাভ করেছেন।

পরিচালক পদে হেরেছেন সাবেক তারকা ফুটবলার আবদুস সালাম মুর্শেদী, কামরুন নাহার ডানা, সাজেদ আদেল ও মোস্তাকুর রহমান। নির্বাচিত ১৬ পরিচালক হলেন- কাজী ফিরোজ রশীদ এমপি, আবু হাসান চৌধুরী প্রিন্স, মোহাম্মদ একরামুল হক, হানিফ ভূঁইয়া, মইনউদ্দিন হাসান রশীদ, জামাল রানা, মাসুদুজ্জামান, মোস্তফা কামাল, খুজিস্তা নূর-ই-নাহরীন, এজিএম সাব্বির, শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি, সিদ্দিকুর রহমান, কবীর ভূঁইয়া, মাহবুব আনাম, মঞ্জুর আলম ও প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর।

মোহামেডানের সাবেক তারকা ফুটবলার, বাফুফের সিনিয়র সহ সভাপতি ও সংসদ সদস্য সালাম মুর্শেদী অনেক দিন পর ক্লাবের নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। যদিও মনোনয়নপত্র গ্রহণ, জমা কোনোটাতেই তিনি উপস্থিত ছিলেন না। পাশাপাশি আজ শনিবার সারাদিনও অনুপস্থিত ছিলেন। সালাম মুর্শেদী ফুটবল ফেডারেশন, বিজিএমইএ, জাতীয় সংসদ অনেক নির্বাচনে জিতলেও নিজ ক্লাবে হেরেছেন। তিনি ১২১ ভোট পেয়ে ২০ জনের মধ্যে ১৮তম হয়েছেন।

কামরুন নাহার ডানা সদ্য বিদায়ী কমিটির পরিচালক ছিলেন। তিনি পেয়েছেন মাত্র ৫৪ ভোট। এই নির্বাচনে হকি থেকে একমাত্র প্রার্থী ছিলেন সাজেদ আদেল। তিনিও হেরে গেছেন, পেয়েছেন ৯৪ ভোট। মাত্র ৩ ভোটে হেরেছেন মোস্তাকুর রহমান। মোহামেডান স্পোর্টিং ক্লাব নির্বাচনে ১৬ পরিচালক পদের বিপরীতে প্রার্থী ছিলেন ২০ জন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App