×

সারাদেশ

পুলিশের গেঞ্জি পড়ে সিঁধ কেটে চুরি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২১, ০২:৪৩ পিএম

পুলিশের গেঞ্জি পড়ে সিঁধ কেটে চুরি

চুরি করতে এসে রেখে গেছে পুলিশের গেঞ্জি, জোতা ও একটি কাঁচি। ছবি: ভোরের কাগজ।

পুলিশের গেঞ্জি পড়ে সিঁধ কেটে চুরির ঘটনা ঘটেছে গুরুদাসপুর পৌর সদরের ১ নং ওয়ার্ডের উত্তর নারিবাড়ি এলাকায়। শুক্রবার (৫ মার্চ) দিবাগত রাতে ঘরের মেঝে কেটে প্রবেশ করে সিঁধেল চোর।

জানা যায়, উত্তর নারিবাড়ি মহল্লার বিক্যাশ এবং স্টেশনারী ব্যবসায়ী আব্দুল মান্নানের ঘরে চোর সিঁধ কেটে ভেতরে প্রবেশ করে ১টি মোবাইল, জামাকাপড় ও ঘরে থাকা টাকাপয়সাসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

বাড়ির মালিক আব্দুল মান্নান জানান, ৩ মার্চ পরিবারের সদস্যসহ উপজেলার যোগেন্দ্র নগর শশুর বাড়িতে যান। দুদিন পরে বাসায় এসে দেখেন সবই ঠিকঠাক আছে কিন্তু ঘরের দরজা খুলেই দেখেন পিছনের দিকে মেঝের দেওয়ালে মাটি খোরা ,জিনিসপত্র এলোমেলো ভাবে পরে আছে।

আব্দুল মান্নানের স্ত্রী মর্জিনা খাতুন জানান, বাড়ির আশপাশের লোকজন টের পেলে চোরেরা তাদের ব্যবহৃত একটি গেঞ্জী, একজোড়া জোতা এবং সিঁধকাটা অস্ত্র রেখে পালিয়ে যায়।

১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল আলিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, সিঁধেল চোর এখন আর দেখা যায়না। বাড়ির মালিক না থাকায় সম্ভবত মাদকাসক্তরা এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুর রাজ্জাক জানান, এ ব্যপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি ক্ষতিয়ে দেখা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App