বার্নিকাটের গাড়িতে হামলা: নয় জনের বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

এইচ টি ইমামের প্রয়াণ

পরের সংবাদ

দাউদকান্দিতে পরকীয়ার জেরে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: মার্চ ৬, ২০২১ , ১২:০১ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ৬, ২০২১ , ১২:০১ পূর্বাহ্ণ

কুমিল্লার দাউদকান্দি উপজেলার আরিফ হোসেন (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে তিতাস উপজেলার নতুন ভাটেরা গ্রামে পরকিয়ার জেরে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। আরিফ দাউদকান্দি পৌরসভার সবজিকান্দি গ্রামের বজলুর রহমানের ছেলে।

নিহতের চাচাত ভাই মাজারুল ইসলাম পরকিয়ার কথা অস্বীকার বলেন, আমার চাচাত ভাই দাউদকান্দি সদরের জনতা মার্কেটে তৈরি পোশাকের ব্যবসা করতো। ভাটেরা গ্রামের কয়েকজনের সঙ্গে তার ব্যবসায়িক লেনদেন ছিল। বৃহস্পতিবার রাতে ভাটেরা গ্রামের কেউ ফোন করে আরিফকে ডেকে নিয়ে মারধর করছে।

এমন খবর পেয়ে আমাদের আত্মীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দাউদকান্দি একটি বেসরকারী হাসপাতালে এবং পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে যায়। সেখান থেকে ঢাকায় নেয়ার পথেই সে মারা যায়। আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

তিতাস থানার ওসি আহসানুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। শুক্রবার সকালে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়