×

জাতীয়

ঢাকায় কাবাডি ম্যাচ উপভোগ করবেন মোদি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২১, ০৮:৩৯ পিএম

২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করবে বাংলাদেশ। এই অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলাদেশের জাতীয় খেলা কাবাডি। আগামী ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ কাবাডি দল ভারত জাতীয় দলের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে।

শনিবার (৬ মার্চ) কাবাডি ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও পুলিশের অতিরিক্ত ডিআইজি গাজী মোজাম্মেল হক ভোরের কাগজকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এখানো ম্যাচের ভেন্যু ঠিক হয়নি।

বঙ্গবন্ধু স্টেডিয়ামের পাশে ভলিবল স্টেডিয়াম কিংবা কাবাডি স্টেডিয়ামে নয়তবা মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হতে পারে । ভারত-বাংলাদেশ কাবাডি দলের প্রীতি ম্যাচ ২৬ মার্চ নাকি ২৭ মার্চ অনুষ্ঠিত হবে তা ও নির্ধারিত হয়নি। ভোরের কাগজকে অতিরিক্ত ডিআইজি গাজী মোজাম্মেল হক জানান, ম্যাচটি ২৭ মার্চ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা বেশি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বাংলাদেশের প্রধানমন্ত্রীও ম্যাচ উপভোগ করবেন। নরেন্দ্র মোদি এরই মধ্যে নিজ দেশের কাবাডি ফেডারেশনকে ঢাকায় এসে বাংলাদেশের বিপক্ষে খেলার নির্দেশনা দিয়েছেন ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App