×

সারাদেশ

ট্রাক-সিএনজি সংঘর্ষে সাংবাদিকসহ নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২১, ০৮:৪২ পিএম

ট্রাক-সিএনজি সংঘর্ষে সাংবাদিকসহ নিহত ২

শনিবার তারাকান্দা থানার গাছতলা বাজারে ট্রাকের ধাক্কায় উল্টে যায় সিএনজি।

ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের তারাকান্দা থানার গাছতলা বাজারে ট্রাক ও সিএনজি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। শনিবার (৬ মার্চ) বিকাল ৫টার দিকে তারাকান্দা থানার গাছতলা বাজারে এ দুর্ঘটনাটি ঘটে।

আমাদের সময় পত্রিকার দূর্গাপুর প্রতিনিধি বিজন কৃষ্ণ রায় (৫৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় সিএনজি’র আরো তিনজন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আবুল কাশেম (৪০) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতদের কোনো পরিচয় পাওয়া যায়নি।

নিহত সাংবাদিক বিজন কৃষ্ণ রায়ের বাড়ি নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার বাগিচাপাড়া এলাকায়। নিহত আবুল কাশেম দূর্গাপুর দক্ষিণপাড়া গ্রামের নবাব আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাংবাদিক বিজন কৃষ্ণ রায় ও আরো তিনজন যাত্রীকে নিয়ে একটি সিএনজি ময়মনসিংহ থেকে দূর্গাপুর যাওয়ার পথে তারাকান্দা থানার গাছতলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটিকে চাপা দিয়ে পাশের ধান ক্ষেতে উল্টে যায়।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর নয়ন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার সময় গুড়িগুড়ি বৃষ্টি পড়ছিল। ধারণা করা হচ্ছে, এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটিকে চাপা দিলে ঘটনার স্থলেই একজন নিহত হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্ধ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App